বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জামাদি প্রদান

রাজশাহী

বাঘা প্রতিনিধি:  করোনার সংক্রমণ ঠেকাতে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করে যাওয়া রাজশাহীর বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রের কর্মরত চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা সামগ্রী দিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি। সোমবার (১০ আগষ্ট) পররাষ্ট্র প্রতিমন্ত্রীর পক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজার হাতে এগুলো তুলে দেয়া হয়।

এই মহৎ কাজে পাশে সুরক্ষার থাকার জন্য পররাষ্ট্র প্রতিমন্ত্রীর নিজস্ব অর্থায়নে এই সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ওয়াহেদ সাদেক কবির, আড়ানী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম, গড়গড়ি ইউনিয়ন চেয়ারম্যান রবিউল ইসলাম, বাউসা ইউনিয়ন চেয়ারম্যান শফিকুর রহমান শফিক, মনিগ্রাম ইউনিয়ন চেয়ারম্যান সাইফুল ইসলাম, চকরাজাপুর ই্উনিয়ন চেয়ারম্যান আজিজুল আযম প্রমুখ।

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীর মধ্যে ৭৫ পিচ পিপিই, ৪৫০ পিচ হ্যান্ডগেøাবস, ২ কার্টুন স্যানিটাইজার, ৯ পিচ ডিসটিলওয়াটার, ৮ পিচ গগলস, ৫ পিচ ফেসশিল্ড হস্তন্তর করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, সরকারি নির্দেশনা মেনে, উপজেলাকে করোনামুক্ত করতে সকলের সহযোগিতার পাশাপাশি পররাষ্ট্র প্রতিমন্ত্রীর উদ্যোগে সুরক্ষা স্বাস্থ্য সরঞ্জাম সরবরাহের জন্য ধন্যবাদ জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেন। এছাড়া তিনি সবাইকে মুখে মাস্ক পরে ঘরের বাইরে যাওয়ার আহবান জানান।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *