দক্ষিণ সুনামগঞ্জে ট্রাক সিএনজির মুখোমুখি সংঘর্ষ : নববধূসহ আহত ৬

জাতীয় লীড

কাজী মোঃ জমিরুল ইসলাম মমতাজ (দক্ষিন সুনামগঞ্জ):সুনামগঞ্জ জেলার দক্ষিণ সুনামগঞ্জে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে নববধুসহ ৬ জন আহত হয়েছেন। মঙ্গলবার(১১ আগস্ট) উপজেলার পাথারিয়া ইউনিয়নের দরগাপুর মাদ্রাসা এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী সুত্রে জানা যায়, দিরাই পৌরসভার বাগবাড়ি থেকে নতুন বর ও কনেসহ শশুরবাড়িতে ফিরাযাত্রায় যাওয়ার উদ্দেশ্য ছেড়ে আসা কনের পিত্রালয় সুনামগঞ্জ সদরের জানিগাওগামী সিএনজির সাথে সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা দিরাইগামী ঢাকা মেট্রো অ ১১-৩৮০৭ ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে সিএনজিতে থাকা ৫ যাত্রী ও ড্রাইভার গুরুতর আহত হন। এর মধ্যে নববধূ নতুন বর ও ড্রাইভারসহ ৪ জন গুরুতর আহত হওয়ায় স্থানীয়দের সহায়তায় তাদের সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হলে তাদের অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

আহতরা হলেন, সুনামগঞ্জের দিরাই পৌরসভার বাগবাড়ির আব্দুল মালিক, সদর উপজেলার জানিগাও গ্রামের জেসমিন বেগম,সোহাগ মিয়া, সিএনজি চালক বিল্লাল মিয়া ৷ তাৎক্ষণিকভাবে অন্যান্য আহতদের নাম জানা যায়নি। তাদের অবস্থা আশংকাজনক।

এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন বলেন, সড়ক দূর্ঘটনার খবর পাওয়ায় সাথে সাথে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ট্রাক ও সিএনজি পুলিশ হেফাজতে রয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *