রাসিকের ১৫ দিনব্যাপি ক্রাশ প্রোগ্রামের উদ্বোধন,পরিচ্ছন্ন নগর গড়তে সহযোগিতা চাইলেন লিটন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:রাজশাহী মেডিকলে কলেজ (রামেক) হাসপাতাল চত্বর পরিচ্ছন্ন করন ও মশা নিয়ন্ত্রণে ১৫দিন ব্যাপী বিশেষ ক্রাশ প্রোগ্রামের উদ্বোধন করা হয়েছে। আজ শনিবার বেলা ১১টার দিকে রামেক হাসপাতাল চত্বরে এর উদ্বোধন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

এসময় তিনি বলেন, অনেকেই নি  বাড়ির পাশে ঝোঁপঝাড়,ড্রেন,নালা কোন কিছুই পরিষ্কার করেন না। নাগরিকদের এই অভ্যাস পরিবর্তন করতে হবে।শুধু ড্রেন পরিষ্কার রাখলে চলবে না, আমাদের মনকেও পরিষ্কার রাখতে হবে।মন যদি পরিষ্কার না হয়,যদি সচেতন না হয় তাহলে পরিচ্ছন্ন নগর গড়া কঠিন হবে।

পরিষ্কার-পরিচ্ছন্নতার ব্যাপারে সবাইকে সচেতন হাওয়ার আহ্বান জানিয়ে মেয়র লিটন বলেন,সিটি কর্পোরেশনের দায়িত্ব শহরকে পরিষ্কার-পরিচ্ছন্ন রাখা।এই দায়িত্বের অংশ হিসেবে আমরা আজ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে এসেছি। আমরা মূল কাজ করা করে দিবো তবে এটা ধরে রাখার দায়িত্ব হাসপাতাল কর্তপৃক্ষের।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী সিটি করপোরশেনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি ছিলেন, রাজশাহী বিভাগীয় কমিশনার নূর-উর-রহমান, রামেক হাসপাতালের পরিচালক বিগ্রেডিয়ার জেনালের জামিলুর রহমান, রাজশাহী মেট্রোপলিন পুলিশ কমিশনার হাফিজ আক্তার (বিপিএম), রাজশাহী মেডিকেল কলেজে অধ্যক্ষ ডা. নওসাদ আলী। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রাসিকের প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবু।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.