প্রণোদনা প্যাকেজের আওতায় ঋণ প্রদান বিষয়ে রাকাব-এর পারফরমেন্স মূল্যায়ন সভা অনুষ্ঠিত

রাজশাহী

প্রেস বিজ্ঞপ্তি: ২৪ আগষ্ট ২০২০ তারিখ কার্যদিবস শেষে সন্ধ্যা ৭:০০টায় রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব)-এর প্রধান কার্যালয়ের প্রশিক্ষণ ইনস্টিটিউটে নভেল করোনা ভাইরাস (ঈঙঠওউ-১৯)-এর নেতিবাচক প্রভাব রোধকল্পে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ঘোষিত প্রণোদনা প্যাকেজের আওতায় ঋণ বিতরণ কার্যক্রমের অগ্রগতি সম্পর্কে রাকাব রাজশাহী জোনের ২৬টি শাখার পারফরমেন্স মূল্যায়ন সভা অনুষ্ঠিত হয়।

২৬ টি শাখার ব্যবস্থাপকগণের অংশগ্রহণে এই পারফরমেন্স মূল্যায়ন সভায় বক্তব্য রাখেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এ,কে,এম সাজেদুর রহমান খান। এ সভায় আরও উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ ইদ্রিস, পরিচালন মহাবিভাগের মহব্যবস্থাপক জিএম রুহুল আমিন, রাজশাহী জোনের জোনাল ব্যবস্থাপক মোঃ হাসানুল ইসলাম, ঋণ ও অগ্রিম বিভাগ-১ এর সহকারী মহাব্যবস্থাপক (বিভাগীয় দায়িত্ব) শওকত শহীদুল ইসলামসহ সংশ্লিষ্ট কর্মকর্তাগণ।

সভায় এই প্রণোদনা প্যাকেজের আওতায় ঋণ বিতরণে সর্বাধিক গুরুত্ব আরোপ করে নির্ধারিত সময়ের মধ্যে লক্ষ্যমাত্রার শতভাগ অর্জনের জন্য শাখা ব্যবস্থাপকগণকে নির্দেশ প্রদানসহ প্রকৃত ক্ষতিগ্রস্থরা যাতে ঋণ পায় সে বিষয়ে যথাযথ অনুসন্ধানপূর্বক ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেয়া হয়। ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান মোঃ রইছউল আলম মন্ডল এবং উর্ধতন ব্যাংক ব্যবস্থাপনা এই প্রণোদনা প্যাকেজের আওতায় ঋণ বিতরণ কার্যক্রমকে সর্বাধিক গুরুত্ব প্রদান করে মাঠ পর্যায়ে বিভিন্ন ধরণের দিক নির্দেশনা প্রদানসহ নজরদারি বৃদ্ধি করেছে। উল্লেখ্য যে, এই পারফরমেন্স মূল্যায়ণ সভা সন্ধ্যা ৭:০০টায় শুরু হয়ে রাত্রি ১১:০০টা পর্যন্ত পরিচালিত হয়।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *