বাগাতিপাড়ায় ভোক্তা অধিকার আইনে জরিমানা

জাতীয় লীড

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়ায় ভোক্তা অধিকার আইনে জরিমানা করা হয়েছে। ভোক্তা অধিকার আইন, ২০০৯ এর বিভিন্ন ধারা লংঘনের অপরাধে চারটি প্রতিষ্ঠানে এই জরিমানা করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজশাহী বিভাগয়ী কার্যালয়ের উপ-পরিচালক (উপ-সচিব) সৈয়দ মোস্তাক হাসান, নাটোর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক শামসুল আলম এ অভিযান (বাজার তদারকি) পরিচালনা করেন।

অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য উৎপাদন, খাদ্যপণ্যে নিষিদ্ধ দ্রব্য ব্যবহার ও পণ্যের মোড়কে মূল্য না থাকায় সোমবার দুপুরে বাগাতিপাড়া উপজেলার দয়ারামপুর শাহ্ আলম বেকারী মালিক নজরুল ইসলামকে ১০হাজার ও তমালতলায় ভাই ভাই বেকারীর মালিক আসাদুল ইসলামকে ৩হাজার এবং অবৈধ প্রক্রিয়া গ্যাস সিলিন্ডার বিক্রয় ও মজুদ করার অপরাধে তমালতলা বাজারের মায়ের দোয়া ইলেক্ট্রনিক্স এর মালিক মোস্তাফিজুর রহমানকে ২হাজার, মরিয়ম টেলিকমের মালিক সাইদুর রশিদকে ২হাজার মোট চারটি প্রতিষ্ঠানে সতের হাজার টাকা জরিমানা করা হয়। খাদ্য পণ্য ব্যবহৃত নিষিদ্ধ দব্য আলামত হিসেবে নেয়া হয়।

এসময় জেলা বাজার অনুসন্ধানকারী নূর-মোমেন, ক্যাব’র নাটোর জেলা কমিটির সেক্রেটারী রইস উদ্দিন সরকার, বাগাতিপাড়া উপজেলা কমিটির সভাপতি আব্দুল মজিদ, সদস্য ফজলুর রহমান, বাগাতিপাড়া মডেল থানার এএসআই আঃ আওয়াল সহ সঙ্গীয় ফোর্স উপস্থিত ছিলেন। অভিযান পরিচালনাকালে জনসচেতনতায় খাদ্য উৎপাদনকারী ও ক্রেতা-বিক্রেতাকে সচেতন করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.