আবাসিক হোটেলে নিয়ে গিয়ে ছাত্রীকে গণধর্ষণ

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: পটুয়াখালী কলাপাড়ার কুয়াকাটা পর্যটন কেন্দ্রের আবাসিক হোটেলে স্কুলছাত্রী গণধর্ষণের ঘটনায় জিসান ওরফে সোহেল (১৮) ও ভাড়াটিয়া মোটরসাইকেল চালক সাগরকে (২১) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার বিকালে আমতলী থানা পুলিশ জিসানকে কলাপাড়া উপজেলার চাকামইয়া ইউনিয়ন থেকে এবং সাগরকে আমতলী পৌর এলাকার চৌরাস্তা থেকে গ্রেফতার করে।

তাদেরকে বুধবার সকালে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। জিসান মহিপুর ইউনিয়নের সেরাজপুর গ্রামের বাদশা গাজীর ও সাগর আমতলী পৌরসভার ৯নং ওয়ার্ডের সানু হাওলাদারের ছেলে। আমতলী থানার পুলিশ সূত্রে জানা গেছে, কলাপাড়া উপজেলার মহিপুর ইউনিয়নের সেরাজপুর গ্রামের বাদশা গাজীর পুত্র জিসান ওরফে সোহেলের সঙ্গে মোবাইল ফোনে ওই মেয়েটির বন্ধুত্ব হয়।

একপর্যায়ে জিসান ঘুরে বেড়ানোর কথা বলে মোটরসাইকেলে তুলে কুয়াকাটায় নিয়ে যায়। এরপর রাতে কুয়াকাটা পর্যটন কেন্দ্রের ‘হোটেল রাজু’ নামে একটি আবাসিক হোটেলে তারা ওঠে। সেখানে জিসান ও সাগরসহ পাঁচজন মিলে তাকে গণধর্ষণ করে। এরপর ‘সাগর নীড়’ নামে আরেকটি আবাসিক হোটেলে তুলে তাকে ধর্ষণ করে তারা।

মঙ্গলবার বাড়িতে ফিরলে ঘটনা জানতে পেরে তার মা আমতলী থানায় মামলা করেন। আমতলী থানার পরিদর্শক (ওসি তদন্ত) হেলাল উদ্দিন বলেন, প্রাথমিক তদন্তে ধর্ষণের প্রমাণ পাওয়া গেছে। মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। সাগর নীড় হোটেলের রেজিস্টারও জব্দ করা হয়েছে। সূত্র: যুগান্তর।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *