সিংড়ায় সাবেক এমপি পুত্রের মাথা থেতলে দিলো আ’লীগ কর্মীরা, আটক ৩

রাজশাহী লীড

নাটোর প্রতিনিধিঃ নাটোরের সিংড়ায় হাতুড়ি দিয়ে সাবেক এমপি পুত্রের মাথা থেতলে দিয়েছে প্রতিপক্ষ আওয়ামীলীগ কর্মীরা। জাতীয় শোক দিবসের সভা ও সুকাশ ইউনিয়নের লক্ষীখোলা গ্রামের একটি তুচ্ছ ঘটনা নিয়ে বিরোধের জেরে সাবেক এমপি ইয়াকুব আলীর ছেলে আশিক ইকবাল (৪৬) কে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুত্বর জখম করা হয়।

শুক্রবার ২৮ আগস্ট সন্ধ্যা ৭ টার দিকে নাটোর-বগুড়া মহাসড়কের রনবাঘা বাজার এলাকায় এই হামলার ঘটনা ঘটে।

এই হামলার ঘটনার পর স্থানীয় জনতা ঘটনাস্থল থেকে হাশেম, মুন্নাফ ও রবিউল নামে স্থানীয় আওয়ামীলীগের তিন কর্মীকে ধরে গনপিটুনি দিয়ে পার্শ্ববর্তী নন্দীগ্রাম থানায় সোপর্দ করে এবং আহত আশিক ইকবালকে বগুড়া শহীদ জিয়া মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এলাকাবাসী সুত্রে জানা যায়, গত ২৬ আগস্ট সিংড়া উপজেলার সুকাশ ইউনিয়নের লক্ষীখোলা গ্রামে ১৫ ও ২১ আগস্ট নিহত শহীদদের স্মরণ সভার আয়োজন করে সিংড়া পৌর আ.লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক। ওই স্মরণ সভায় সাবেক এমপি পুত্র আশিক ইকবাল এর নেতৃত্বে স্থানীয় আওয়ামীলীগ নেতাকমীরা উপস্থিত হন।

এতে স্থানীয় সুকাশ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হালিম হাসমত আলীসহ সমর্থকদের সাথে বিরোধের সৃষ্টি হয়। এরই জের ধরে শুক্রবার সন্ধ্যায় রনবাঘা মাছ বাজারে আশিক ইকবাল এর উপর হামলা চালায় প্রতিপক্ষরা।

সুকাশ ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক হালিম হাসমত আলী বলেন, তিনি কোন ভাবেই এই ঘটনার সাথে জড়িত নন। তাকে হেয় করতেই পরিকল্পিতভাবে ঘটনার সাথে জড়ানো হচ্ছে।

সিংড়া পৌর আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফিক বলেন, দুর্বৃত্তরা আগামী দিনের রাজনীতিকে কলুসিত করতে যে পরিকল্পনা হাতে নিয়েছে তারই এটা প্রতিফলন।

সিংড়া থানার ওসি নুর-ই-আলম সিদ্দিকী বলেন, ঘটনাটি সিংড়ার পার্শ্ববর্তী নন্দীগ্রাম থানা এলাকার মধ্যে ঘটেছে। তাই বিষয়টি নন্দীগ্রাম থানা পুলিশ দেখছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *