করোনার ভয়ে সরে দাঁড়ালেন অপু, যুক্ত হলেন মাহি

বিনোদন লীড

বিনোদন ডেস্ক: চলতি মাসের শেষ সপ্তাহে শুটিংয়ে যাওয়া কথা ছিল মোস্তাফিজুর রহমান মানিকের চলচ্চিত্র ‘আশীর্বাদ’-এর। তবে করোনা পরিস্থিতির কারণে এতে চুক্তিবদ্ধ হয়েও নায়িকা অপু বিশ্বাস সরে দাঁড়ান।

কারণ, করোনার ভয় নিয়ে এখনই শুটিংয়ে নামতে রাজি নন অপু বিশ্বাস। অন্যদিকে ‘আশীর্বাদ’ নির্মাতাও অনড়। অবশেষে, সরে দাঁড়ালেন অপু বিশ্বাস। বদলে যুক্ত হলেন মাহিয়া মাহি।

কিন্তু তাতে লাভ কী হলো! নির্মাতা মাঠে নামতে পারছেন না এখনই। কারণ আগামী ৩০ আগস্ট থেকে শুরু হচ্ছে শাকিব খান ও মাহিয়া মাহির চলচ্চিত্র ‘নবাব এলএলবি’-এর দৃশ্যধারণ। আর এ কারণেই অপেক্ষা করতে হচ্ছে ‘আশীর্বাদ’ টিমকে।

তাই সেপ্টেম্বরের শেষ সপ্তাহে শুরু হবে ছবিটির কাজ। বিষয়টি বাংলা ট্রিবিউনকে জানালেন চলচ্চিত্রটির পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক। তিনি বলেন, ‘‘মাহিকে নেওয়ার সময়ই আমরা জানতাম তার শিডিউলটি। তিনি সেপ্টেম্বরের অনেকটা সময়ই ব্যস্ত থাকবেন। তাই আমরা

সেপ্টেম্বরের শেষে কাজ শুরু করব। এছাড়া তো আর বিকল্প পেলাম না।’’ মানিক জানান, ‘আশীর্বাদ’ ছবির বেশিরভাগ দৃশ্যধারণ হবে পুরান ঢাকায়।

পরিচালক আরও বলেন, ‘ছবিতে বিশেষ শিশু ও মুক্তিযুদ্ধের গল্প উঠে আসবে। তাই আমরা পুরান ঢাকাকে ব্যবহার করছি। সবকিছু ঠিকঠাক মতো এগোলে দ্রুতই আমরা শুটিংটি শেষ করতে পারব।’সিনেমাটি প্রযোজনার পাশাপাশি কাহিনি ও চিত্রনাট্য রচনা করেছেন জেনিফার ফেরদৌস। ছবিতে মাহির বিপরীতে দেখা যাবে জিয়াউল রোশানকে। সূত্র: বাংলা ট্রিবিউন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *