প্রধানমন্ত্রী ঘোষিত প্রণোদনা ঋণ বিতরণ বিষয়ক রাকাবে কনফারেন্স অনুষ্ঠিত

কৃষি রাজশাহী

স্টাফ রিপোর্টার: রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) লালমনিরহাট জোন আয়োজিত “মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত আর্থিক প্রণোদনা প্যাকেজের আওতায় স্বল্প সুদে ঋণ বিতরণ বিষয়ে অনুষ্ঠিত কনফারেন্স প্রধান অতিথি হিসাবে উদ্ধোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এ,কে,এম সাজেদুর রহমান খান।

রবিবার সকাল ১০ টায় লালমনিরহাট সার্কিট হাউসে কনফারেন্স অনুষ্ঠিত হয়।

উক্ত কনফারেন্সে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রাকাব রংপুর বিভাগের মহাব্যবস্থাপক (অতিরিক্ত দায়িত্ব) মোঃ মোসাদ্দেক হোসেন ও লালমনিরহাট জোনের জোনাল নিরীক্ষা কর্মকর্তা মোঃ মিজানুর রহমান সরকার।

লালমনিরহাট জোনের জোনাল ব্যবস্থাপক মোঃ মাহিদুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠিত এই কনফারেন্সে লালমনিরহাট জোনের সকল শাখার ব্যবস্থাপকগণ অংশগ্রহণ করেন। এর আগে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক গত ২৮ ও ২৯ আগস্ট ২০২০ শুক্র ও শনিবার রাকাব বগুড়া উত্তর, বগুড়া দক্ষিণ, গাইবান্ধা ও রংপুর জোনের সকল শাখা ব্যবস্থাপকদের সাথে একই বিষয়ে কনফারেন্সে মিলিত হন।

নির্ধারিত সময়ের মধ্যে প্রধানমন্ত্রী ঘোষিত আর্থিক প্রণোদনা প্যাকেজের আওতায় ঋণ বিতরণের লক্ষ্যমাত্রা শতভাগ অর্জনের জন্য অংশগ্রহণকারী শাখা ব্যবস্থাপকগণকে আরও বেশী তৎপর হওয়ার নির্দেশ প্রদান করেন এবং গ্রাহক সেবার মান উন্নয়নে সকলকে আরোও বেশী সচেষ্ট হওয়ার পরামর্শ দেন। একইসাথে প্রকৃত ক্ষতিগ্রস্থরা যাতে ঋণ পায় সে বিষয়ে যথাযথ অনুসন্ধানপূর্বক ব্যবস্থা গ্রহণের পরামর্শ দেন।

উল্লেখ্য যে, প্রধানমন্ত্রী ঘোষিত আর্থিক প্রণোদনা প্যাকেজের আওতায় ঋণ বিতরণ কার্যক্রমকে সর্বাধিক গুরুত্ব দিয়ে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক এ,কে,এম সাজেদুর রহমান খান সাপ্তাহিক ছুটির দিনগুলিতেও ব্যাংকের উপরোল্লিখিত জোনসমূহে ভ্রমন করে শাখা ব্যবস্থাপকদের ঋণ বিতরণের অগ্রগতি পর্যালোচনাসহ এই কার্যক্রম তরান্বিত করার জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *