কেশবপুরে চড়ুই ভাতি উপলক্ষে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

খেলাধুলা জাতীয়

কেশবপুর (যশোর) প্রতিনিধি: এম আর শিমুল ও জুয়েল আহমোমদ ঝিনুকের আয়োজনে বার্ষিক চড়ুইভাতি উপলক্ষে ৪ দলীয় ফুটবল টুর্নামেন্ট, সাতার প্রতিযোগিতা, হাড়িভাঙ্গা প্রতিযোগিতা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ শুক্রবার দিনব্যাপী ভবদাহ মহাবিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

৪ দলীয় ফুটবল প্রতিযোগিতায় প্রথম রাউন্ডে পাঁজিয়া আওয়ামী লীগনেতা জসিম উদ্দীন ফুটবল একাদশ ২-০ গোলে উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আজাহারুল ইসলাম মানিক ফুটবল একাদাশকে এবং এম আর শিমুল ফুটবল একাদশ ২-০ গোলে পৌরসভার ২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব ফুটবল একাদাশকে পরাজিত করে।

পরে ফাইনাল খেলায় পাঁজিয়া আওয়ামী লীগনেতা জসিম উদ্দীন ফুটবল একাদশ ট্রইব্রেকারে ৩-০ গোলে এম আর শিমুল ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে প্রধান অতিথি হিসাবে পুরস্কার বিতরণ করেন ভবদাহ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ আব্দুল মোত্তালেব। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন কেশবপুর উপজেলা

প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, মনোহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিদ্দিকুর রহমান, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কাজী আজাহারুল ইসলাম মানিক, জুয়েল আহমোমদ ঝিনুক, এম আর শিমুল, পৌর কাউন্সিলর মফিজুর রহমান মফিজ, দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক আমিনুর রহমান প্রমুখ। খেলা পরিচালনা করেন কৃতি খেলোয়ার সৌরভ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *