দৃষ্টিনন্দন এফ সেভেন্টিন প্রো-র ফার্স্ট সেল শুরু করলো অপো

তথ্যপ্রযুক্তি লীড

স্বদেশ বাণী ডেস্ক: গ্লোবাল ব্র্যান্ড অপো ১৭ সেপ্টেম্বর, ২০২০ তারিখে তাদের এফ সিরিজের নতুন স্মার্টফোন – অপো এফ সেভেন্টিন প্রো-র ফার্স্ট সেল শুরু করেছে। মাত্র ২৭,৯৯০ টাকা মূল্যের এফ সেভেন্টিন প্রো অপোর এফ সিরিজের সবচেয়ে দৃষ্টিনন্দন ফোনটি ম্যাজিক ব্লু এবং ম্যাট ব্ল্যাক – এ দুটি নজরকাড়া রঙে পাওয়া যাচ্ছে।

ফোনের সাথে প্রত্যেক প্রি-অর্ডারকারী উপহার হিসেবে পাচ্ছেন একটি করে ব্যাকপ্যাক। এছাড়া লটারির মাধ্যমে গ্রাহকরা জিতে নিতে পারবেন ৪০ ইঞ্চি স্মার্ট টিভি, স্ট্যান্ড ফ্যান এবং গিফট বক্স।

৪৮ মেগাপিক্সেলের এআই কালার পোর্ট্রেট লেন্সের অপো এফ সেভেন্টিন প্রো গত ৯ সেপ্টেম্বর, ২০২০ লঞ্চ করা হয় এবং একই দিনে প্রি-বুকিং শুরু হয়। সাম্প্রতিক সব ফিচারের সাথে শক্তিশালী প্রোসেসিং এর সমন্বয়ে এ স্মার্টফোন ইতোমধ্যেই স্মার্টফোন জগতে বেশ হাইপ তৈরি করেছে এবং প্রি-অর্ডারে ইতিবাচক সাড়া পেয়েছে।

প্রি-অর্ডারকারী প্রতিটি গ্রাহক পাবেন একটি আকর্ষণীয় ব্যাকপ্যাক। পাশাপাশি একটি লটারিতে একজন ভাগ্যবান বিজয়ী একটি ৪০ ইঞ্চি স্মার্ট টিভি, দুইজন বিজয়ী স্ট্যান্ড ফ্যান এবং ২০ জন গ্রাহক পাবেন আকর্ষণীয় গিফট বক্স।

এআই কালার পোর্ট্রেট এবং ডুয়াল লেন্স বোকেহ-র ব্যবহারে এফ সেভেন্টিন প্রোর ক্যামেরায় শহুরে রাস্তা কিংবা ভ্রমণে তোলা যাবে অসাধারণ রঙের সব পোর্ট্রেট। তাছাড়া এআই সুপার ক্লিয়ার পোর্ট্রেট এবং এআই বিউটিফিকেশন ২.০ প্রতিটি ছবিতে দিবে চমৎকার ডিটেইলস। উন্নত লো লাইট এইচডিআর অ্যালগরিদমে অল্প আলোতে রাতের অনবদ্য ছবি নিশ্চিত করবে এআই নাইট ফ্লেয়ার পোর্ট্রেট এবং এআই সুপার নাইট পোর্ট্রেট মোড। ভিডিও উৎসাহীদের আরো স্থিতিশীল, পরিষ্কার এবং শার্প ভিডিও করতে সাহায্য করবে আল্ট্রা-স্টেডি ভিডিও মোড।

এছাড়া, এই ফোনে ৩০ ওয়াটের ভোক ফ্ল্যাশ চার্জ ৪.০– এ মাত্র ৫৩ মিনিটে এর ৪,০০০ মিলিঅ্যাম্পিয়ারের বড় ব্যাটারি মাত্র ৫৩ মিনিটে সম্পূর্ণভাবে চার্জ করা যাবে।

এ ইভেন্টে অপো বাংলাদেশের পিআর ও মার্কেটিং ম্যানেজার ইফতেখার সানি বলেন, “ভক্তদের দৈনন্দিন চাহিদা পূরণে অপো বরাবরই চমৎকার সব স্মার্টফোন নিয়ে আসছে। আমরা সবসময় আমাদের পণ্যের মাধ্যমে তাদের চাহিদার ওপর জোর দেই এবং আমাদের পথচলার সঙ্গী হয়ে থাকায় তাদের ধন্যবাদ জানাতে এই লটারির আয়োজন।”

অনন্য পার্ফরম্যান্সের জন্যে অপো এফ সেভেন্টিন প্রো-তে আছে ৮ গিগাবাইট র‍্যাম এবং ১২৮ গিগাবাইট ইউএফএস ২.১ ইন্টারনাল স্টোরেজ। চমৎকার এই স্মার্টফোনটি অপো স্টোর, পরিচিত সব স্মার্টফোনের দোকান ছাড়াও অনলাইনে ক্রয়ের জন্যেও পাওয়া যাচ্ছে।সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *