এডিসি ইফতেখায়ের আলম এর পদন্নোতি

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:

সবার প্রিয় আরএমপির সিনিয়র সহকারী পুলিশ সুপার  এডিসি ইফতেখার আলম এর পদন্নোতি হয়েছে। এরপর রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (পদোন্নতিপ্রাপ্ত) ইফতেখায়ের আলমকে রাজশাহী জেলা পুলিশে বদলি ও পদায়ন করা হয়।

বাংলাদেশ পুলিশ হেডকোয়াটার্সের এক প্রজ্ঞাপনে সিনিয়র সহকারী পুলিশ সুপার থেকে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্তদের জনস্বার্থে বদলীর আদেশ দেওয়া হয়। বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বিপিএম বার স্বাক্ষরিত প্রজ্ঞাপনে ২৪৬ জন কর্মকর্তাকে বদলি করা হয়।

ইফতেখায়ের আলম রাজশাহী মেট্রোপলিটন পুলিশে অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে এবং সাংবাদিকদের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রেখে দায়িত্ব পালন করেছেন। তিনি আরএমপির মতিহার, বোয়ালিয়া, রাজপাড়া, নগর গোয়েন্দা শাখা, স্টাফ অফিসার ও ট্রাফিক বিভাগ এবং নগর বিশেষ শাখায় সিনিয়র সহকারী পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন। দায়িত্ব পালনকালে তিনি অত্যন্ত বিচক্ষনতা ও বুদ্ধিমত্তার সাথে পরিস্থিতি মোকাবেলা করেছেন।

বদলি হওয়ার তথ্য নিশ্চিত করে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার ইফতে খায়ের আলম বলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার থেকে অতিরিক্ত পুলিশ সুপার পদে পদোন্নতি পাওয়ার পর পদায়ন করার কারণে এ বদলির আদেশ দেওয়া হয়েছে। আমার বদলির কর্মস্থলেও যাতে আমি সবার সাথে ভালো সম্পর্ক রেখে জনগণকে পুলিশি সেবা দিতে পারি সেই দোয়া কামনা করছি।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *