রাজশাহীতে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ আটক- ১

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী নগরীতে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে বোয়ালিয়া থানা পুলিশ।

মঙ্গলবার বিকেলে শিরোইল এলাকায় অভিযান পরিচালনা করে মাদকসহ তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানান, আরএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

গনমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিৎ করেন তিনি।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে বোয়ালিয়া থানার পুলিশের এসআই মোঃ আঃ মতিন, বাস টার্মিনাল পুলিশ বক্সের ইনচার্জ এটিএসআই নাসির উদ্দিন, এএসআই মোঃ সেলিম শাহাজাদাসহ একটি টিম বোয়ালিয়া মডেল থানার শিরোইল বাস টার্মিনাল এলাকার জনৈক আজিজুল হক @ জীবন এর অস্থায়ী পানের দোকানের সামনে পাকা রাস্তার উপরে অভিযান পরিচালনা করে।

এসময় ৫০ গ্রাম হেরোইন ও ২০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মোঃ আবুল কালাম আজাদ @ কালাম (৩৪) কে হাতে নাতে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারকৃত কালাম চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলার আটরশিয়া পশ্চিমপাড়া এলাকার মৃত সাগর আলীর ছেলে।

বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারন চন্দ্র বর্মন জানান, মাদক ব্যবসায়ী কালাম সুদূর চাঁপাইনবাবগঞ্জ হতে তার ব্যবহৃত ডান পায়ের স্যান্ডেলের তলায় ইয়াবা ট্যাবলেট এবং বাম পায়ের স্যান্ডেলের তলায় হেরোইন নিয়ে অভিনব কায়দায় রাজশাহী হয়ে ঢাকায় উদ্দেশ্যে যাচ্ছিলেন যাত্রী বেশে।

মাদক ব্যাবসায়ী তার নিজ জেলা চাঁপাইনবাবগঞ্জ হতে উক্ত হেরোইন ও ইয়াবা ট্যাবলেট গুলো ক্রয় করে লোকাল বাস যোগে শিরোইল বাস টার্মিনালে নেমে ঢাকাগামী বাসে ঢাকায় যাওয়ার জন্য অবস্থান করছিল।

আসামী ঢাকার চান্দুরায় বর্ণিত হেরোইন ও ইয়াবা ট্যাবলেট গুলো বিক্রয় করবে বলে গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী স্বীকার করে পুলিশের কাছে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *