লম্বা চুলওয়ালা পশ্চিম পাঠক কে?

খেলাধুলা

স্পোর্টস ডেস্ক: পাশ্চাত্যের রক ব্যান্ড নিয়ে যারা চর্চা করেন, তারা নিশ্চয় একটা বিষয়ের সঙ্গে খুব একাত্ম থাকবেন ‘লম্বা চুলওয়ালা লিড সিঙ্গার’। যিনি গিটার বাদক বা ড্রামসের সঙ্গে গাইতে গাইতে তার লম্বা চুল নাড়িয়ে দর্শককে সম্মোহিত করার চেষ্টা করেন।

তবে ক্রিকেট মাঠে ক্রিকেটারদের মধ্যে এই ট্রেন্ড দেখা গেলেও আরব দেশে আইপিএলের মঞ্চ সাক্ষী থাকলো এক অভিনব ঘটনার।

কলকাতা নাইট রাইডার্স বনাম সানরাইজার্স হায়দরাবাদ ম্যাচের শিরোনামে যদি থাকেন লকি ফার্গুসন, আরেকজনও তার থেকে খুব পিছিয়ে থাকবেন না। তিনি ৪৩ বছরের আম্পায়ার পশ্চিম পাঠক।

রোববার (১৮ অক্টোবর) ম্যাচ শুরুতে তিনি যখন মাঠে নামছিলেন, তখন অনেকেই তাকে চিনতে পারছিলেন না। পরে জানা যায়, আম্পায়ারের আসল পরিচয়। পাঠকের লম্বা চুলের রকস্টার লুক কিন্তু ইতিমধ্যেই তাকে জনপ্রিয় করে তুলেছে। টুইটারে ট্রেন্ডও হলেন। বানানো হচ্ছে মিমও। তবে কে এই পশ্চিম পাঠক?

২০১৪ সালে আইপিএলে অভিষেক হয় এই রকস্টার আম্পায়ারের। তারপর মাত্র ৮টি ম্যাচ খেলিয়েছেন তিনি। ২০১২ সালে দু’টি মহিলা একদিনের ম্যাচে আম্পায়ার ছিলেন তিনি। ২০০৮ সাল থেকে ভারতে রঞ্জি ট্রফিতে নিয়মিত আম্পায়ারিং করছেন তিনি।

প্রসঙ্গত, ২০১৫ সালে প্রথম ভারতীয় আম্পায়ার হিসেবে হেলমেট মাথা তিনিই ম্যাচ পরিচালনা করেছিলেন। তবে আম্পায়ারিংয়ের জন্য না হলেও তার রকস্টার লুক কিন্তু রোববার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *