বাঘায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ মামলার প্রতিবাদে মানববন্ধন, বিক্ষোভ মিছিল

রাজশাহী

বাঘা প্রতিনিধি: বাঘায় দায়েরকৃত ধর্ষন মামলাটি মিথ্যা দাবি করে মানববন্ধন,বিক্ষোভ মিছিল ও পথসভা করা হয়েছে। এতে অংশ নেয় ছাত্রলীগ নেতা কর্মীসহ শ্রেণী পেশার অগনিত নারি-পুরুষ। শুক্রবার (২৩অক্টোবর) বিকেলে আড়ানী পৌর বাজারে অনুষ্ঠিত কর্মসূচির আয়োজন করে পৌর এলাকার স্থানীয় জনতা।

মানববন্ধ শেষে আড়ানি পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক নুরুজ্জামান নাঈমের সঞ্চালনায় পথ সভায় বক্তব্য রাখেন বাঘা উপজেলা ছাত্র লীগের সভাপতি সোহানুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক নাজমুল হোসেন । পরে বিক্ষোভ মিছিলটি পৌর এলাকার প্রধান রাস্তা প্রদক্ষিন করে পৌর সভা কার্যালয় সংলগ্ন মাজার এলাকায় এসে সকল কর্মসূচি সমাপ্ত করা হয়

বক্তারা বলেন, আসন্ন পৌর নির্বাচনে সম্ভাব্য মেয়র প্রার্থী আড়ানী পৌর ছাত্রলীগের সভাপতি রিবন আহাম্মেদ বাপ্পীর বিরুদ্ধে কুচক্রী একটি মহল ষড়যন্ত্রে লিপ্ত হয়ে ধর্ষনের অভিযোগ এনে এক কলেজ ছাত্রীকে দিয়ে মিথ্যা মামলাটি দায়ের করেছে। বক্তারা, দায়েরকৃত মামলাটি কুচক্রী একটি মহলের ষড়যন্ত্র ও মিথ্যা দাবি করলেও সেই কুচক্রী মহলের নাম স্পষ্ট করেননি। তবে বঙ্গবন্ধুর আদর্শে গড়া ছাত্রলীগের বিরুদ্ধে কোন যড়যন্ত্র মেনে নেয়া হবে না বলে হুসিয়ারি উচ্চারন করে মামলাটি প্রত্যহারের দাবি করেছেন। বলে দাবি করেন বক্তারা। একই সাথে মামলাটি সুষ্ট তদন্তের দাবি করা হয়।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার আড়ানী এরশাদ আলী মহিলা ডিগ্রী কলেজ পড়–য়া এক ছাত্রী বাঘা থানায় রিবন আহাম্মেদ বাপ্পীর বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন। সেখানে উল্লেখ করা হয়েছে, তিনমাস পুর্বে বিয়ের প্রতিশ্রæতি দিয়ে মামলায় অভিযুক্ত রিবন আহাম্মেদ বাপ্পী পৌর এলকার চকরপাড়ার তার এক বনস্ধুর বাড়িতে নিয়ে গিয়ে ছাত্রীকে ধর্ষণ করে।

মুঠোফোনে মামলাটি মিথ্যা ও ভিত্তিহীন দাবি করে বাপ্পী জানান , আসন্ন আড়ানী পৌর নির্বাচন সামনে রেখে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রত্যাশায় গণসংযোগ করছি। আমার পক্ষে দলীয় লোকজনের সাড়া পেয়েছি। এতে ঈর্ষন্বিত একটি মহল।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *