করোনা থেকে মুক্তির জন্য সকলে সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করবো, আ’লীগ নেতা ডাবলু সরকার

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: করোনাভাইরাসের কারণে দেশ স্থবির হয়ে পড়েছিলো। এখনও এর আতঙ্ক কাটেনি। এবার দ্বিতীয় ধাপে আমাদের আরও সতর্ক থাকতে হবে। এর কবল থেকে মুক্তি পেতে সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করতে হবে।

সৃষ্টিকর্তা যেন দেবীদূর্গার উছিলায় আমাদেরকে এই করোনাভাইরাস থেকে মুক্তি দেন। করোনা থেকে মুক্তির জন্য আপনারা সকলে প্রার্থনা করুন৷ যেন তাড়াতাড়ি এই মহামারি থেকে আমরা সকলে মুক্তি পাই।

আজ শনিবার রাত সাড়ে ৮টা থেকে শুরু করে রাত ১১টা পর্যন্ত নগরীর বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন শেষে এসব কথা বলেন রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

তিনি বলেন, ‘সকলের নিকট আমি এই অনুরোধ করবো যে, সকলে স্বাস্থ্যবিধি মেনে চলবেন। মাক্স পরিধান করবেন। ঘনঘন সাবান দিয়ে হাত ধুবেন।

তিনি আরও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা বলেছেন, ধর্ম যার যার উৎসব সবার।

বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। এখানে সকল ধর্ম ও সম্প্রদায়ের মানুষের মধ্যে ভ্রাতৃপ্রতিম সম্পর্ক রয়েছে। একে অপরের সুখ -দুখের সাথী। আমরা একে অপরের সাথে মিলে মিশে বসবাস করবো।

অজ্ঞানতার এই অন্ধকার থেকে সৃষ্টিকর্তা আমাদের পুরো বিশ্বকে মুক্ত করবেন। মহামারীকাল শেষ হলে আবারও মানুষে মানুষে প্রীতি গোটা পৃথিবী সুন্দরতম হয়ে উঠুক, সেই প্রার্থনা করবেন।

পূজামন্ডপ পরিদর্শনকালে সকল সনাতন ধর্মালম্বীদের শারদীয় দূর্গাউৎসবের শুভেচ্ছা জানান রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ডাবলু সরকার।

এ সময় উপস্থিত ছিলেন, নগর আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান আজাদ, সাবেক উপ-প্রচার সম্পাদক মীর ইসতিয়াক আহম্মেদ লিমন, সাবেক সদস্য মকিতুজ্জামান জুরাত, বোয়ালিয়া (পূর্ব) থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বিপন্ন কুমার সরকার, ১৮ (দক্ষিন) নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মুজিবর রহমান, ২১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, ১৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি সৈয়দ মনতাজ আলী, সাবেক ছাত্রনেতা পঙ্কজ দে প্রমুখ।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *