নেত্রকোনায় স্বামীর ৩য় বিয়ের প্রতিবাদ করায় স্ত্রীর মুখে সিগারেটের ছ্যাঁকা

জাতীয় লীড

স্বদেশ বাণী ডেস্ক: নেত্রকোনার বারহাট্টায় তৃতীয় বিয়ের প্রতিবাদ করায় স্ত্রীর মুখে সিগারেটের ছ্যাঁকা দেয়া ও নির্যাতনের অভিযোগ উঠেছে মো. হাজিবুল নামে এক ব্যক্তির বিরুদ্ধে।

মঙ্গলবার (২০ অক্টোবর) সকালে উপজেলার মল্লিকপুর গ্রামে স্বামীর নির্যাতনের শিকার হয়েছেন মনি আক্তার (৩০)। স্থানীয়রা তাকে উদ্ধার করে দুপুরের দিকে বারহাট্টা হাসপাতালে ভর্তি করেছেন।

নির্যাতিতা গৃহবধূ মোহনগঞ্জ উপজেলার গাগলাজুর বরহাটি গ্রামের মৃত আ. বারেক তালুকদারের মেয়ে। আর অভিযুক্ত হাজিবুল মল্লিকপুর গ্রামের মৃত খুরশেদ মিয়ার ছেলে।

নির্যাতিতা মনি বলেন, হাজিবুল প্রথমে আমার বড় বোন নাসিমাকে বিয়ে করেন। তিনটি সন্তান রেখে বোন মারা যান। বোনের সন্তানদের দেখাশোনার কথা বিবেচনা করে ১১ বছর আগে বোনের স্বামী হাজিবুলের সঙ্গে পারিবারিকভাবে আমাকে বিয়ে দেয়া হয়। তারপর থেকেই হাজিবুল কাজের জন্য ঢাকায় চলে যায়।

তিনি বলেন, আমার তেমন খবর নিত না। আমি বেশির ভাগ সময় বাবার বাড়িতে থাকতাম। মাঝে মধ্যে বাড়ি আসতো সে। এর মধ্যে গত ৯ অক্টোবর সিজারে আমার একটি কন্যা সন্তান জন্ম লাভ করে। সিজারের খরচপাতিও বাবার বাড়ির লোকজন বহন করেছে। আমার স্বামী কয়েকদিন আগে নতুন বউ নিয়ে বাড়িতে আসে। এর প্রতিবাদ করায় আমার উপর নেমে আসে নির্মম নির্যাতন। আজ (মঙ্গলবার) সকালে আমাকে কিলঘুষি শুরু করে। সিজারের সেলাই করা পেটে লাথি মারলে রক্তক্ষরণ হয়। একপর্যায়ে সিগারেট দিয়ে আমার মুখে ছ্যাঁকা দেয়। পরে স্থানীয়রা এসে আমাকে উদ্ধার করে।

নির্যাতিতার ফুফাতো ভাই নুরুজ্জামান কাঞ্চন এ ঘটনায় বারহাট্টা থানায় মামলা করবেন বলে জানান তিনি।

বারহাট্টা থানার ওসি মিজানুর রহমান বলেন, অভিযোগ দিতে নির্যাতিতার লোকজন থানায় এসেছে। অভিযোগ লেখা প্রক্রিয়াধীন এবং এ বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান। সূত্র: পূর্বপশ্চিমবিডি।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *