পদন্নোতি পাওয়ায় এসিডি ইফতেখায়ের আলমকে স্বদেশ বাণী পত্রিকা পরিবারের পক্ষথেকে শুভেচ্ছা

গণমাধ্যম লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর পুলিশের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার এসিডি ইফতেখায়ের আলম গত ৪ মার্চ পদন্নোতি পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার হওয়ায় অনলাইন নিউজ পোর্টাল স্বদেশ বাণী.কম পরিবারের পক্ষথেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। আজ ১৩ মার্চ সাকালে রাজশাহী মহানগর পুলিশ কমিশনার অফিসে তার কার্যালয়ে গিয়ে তাকে এ শুভেচ্ছা জানান পত্রিকাটির সম্পাদক ও প্রকাশক কামরুজ্জামান বাদশা।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন পত্রিকার উপদেষ্ঠা পরিষদের অন্যতম সদস্য ও স্বদেশ মানব উন্নয়ন সংস্থার সভাপতি সৈয়দ মন্তাজ আহম্মেদ, স্বদেশ মানব উন্নয়ন সংস্থার সদস্য ও ট্রাষ্ট ইসলামী লাইফ ইনসিওরেন্স লিমিটেডের এএমডি আব্দুল্লাহ আল মাহমুদ সুলতান, পত্রিকার ফটো সাংবাদিক নাজমুল হক প্রমুখ।

শুভেচ্ছা বিনিময়কালে সাংবাদিকরা এই পুলিশ কর্মকর্তার সততা ও নিষ্ঠার সাথে দ্বায়িত্ব পালনের প্রসংশা করেন। এসময় অতিরিক্ত পুলিশ সুপার ইফতেখায়ের আলম বলেন স্বদেশ বাণী.কম যেভাবে সুনামের সাথে সংবাদ পরিবেশন করে আসছে তা প্রশংসার দাবি রাখে।

ইফতেখায়ের আলম রাজশাহী মেট্রোপলিটন পুলিশে অত্যন্ত সুনাম ও দক্ষতার সাথে এবং সাংবাদিকদের সাথে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক রেখে দায়িত্ব পালন করেছেন। তিনি আরএমপির মতিহার, বোয়ালিয়া, রাজপাড়া, নগর গোয়েন্দা শাখা, স্টাফ অফিসার ও ট্রাফিক বিভাগ এবং নগর বিশেষ শাখায় সিনিয়র সহকারী পুলিশ কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেছেন। দায়িত্ব পালনকালে তিনি অত্যন্ত বিচক্ষনতা ও বুদ্ধিমত্তার সাথে পরিস্থিতি মোকাবেলা করেছেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.