রাজশাহীতে জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে জাতীয়তাবাদী যুবদলের ৪২ তম প্রতিষ্ঠাবার্ষিকী মঙ্গলবার পুলিশি বাধার মধ্য দিয়ে পালিত হয়েছে। দুপুর ৩টার দিকে রাজশাহী জেলা ও মহানগর যুবদলের উদ্যোগে শহরের মালোপাড়া মহানগর কার্যালয় এর সামনে অনুষ্ঠিত হয়।

শোভাযাত্রা শুরু করলে পুলিশ বাধা দেয় পরে দলীয় কার্যালয়ের সামনে আলোচনা সভা শুরু হয়।
নগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ সুইট এর সভাপতিত্বে।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও সাবেক মেয়র মিজানুর রহমান মিনু।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মেয়র,মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল ও ত্রান ও পুর্নবাসন সহ সম্পাদক মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন ও জেলা বিএনপির আহবায়ক আবু সাইদ চাদ।

আরও উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন,সাধারণ সম্পাদক শফিকুল হক সমাপ্ত, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন,মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিয়ল হক রানা ও সাবেক সাধারণ সম্পাদক হাসনাইন হিকোল,মহানগর সিনিয়র সহ সভাপতি মাইনুল ইসলাম হারু সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান টিটো, সেচ্ছাসেবক দলের মহানগর সভাপতি জাকির হোসেন রিমন ও সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন।

নগর যুবদলের সভাপতি আবুল কালাম আজাদ
সুইট বলেন, বিনা ভোটের সরকার জনগণের ওপর দমন-পীড়ণ চালিয়ে এবং গণতন্ত্রকে তাদের দুশমন হিসেবে গণ্য করে দেশ থেকে বিএনপিসহ সকল বিরোধী দল ও মতকে উধাও করার মাধ্যমে একচ্ছত্র ও এক ব্যক্তির শাসন বলবৎ রাখতে চায়। এই উদ্দেশ্য বাস্তবায়নে বেগম খালেদা জিয়াকে সম্পূর্ণ সাজানো মিথ্যা ও বানোয়াট মামলায় আদালতের ঘাড়ে বন্দুক চাপিয়ে অন্যায়ভাবে কারাবন্দী রাখা হয়েছে। কারাবন্দিত্ব কেবলমাত্র এক ব্যক্তির হিংস্র প্রতিহিংসার কারণে। বেগম খালেদা জিয়া বর্তমানে শারীরিকভাবে ভীষণ অসুস্থ। তিনি ক্রমান্বয়ে চলৎশক্তি হারিয়ে ফেলছেন। তিনি অন্যের সাহায্য ব্যতিরেকে প্রাত্যহিক কোন কর্মই সম্পাদন করতে পারছেন না। কিন্তু তাঁকে সুচিকিৎসাটুকুও দেয়া হচ্ছে না। বেগম খালেদা জিয়ার অসুস্থতা দিনকে দিন চরম অবনতি হতে থাকলেও প্রতিহিংসাপরায়ণ সরকারের ক্রোধের আগুন যেন নিভছেই না।

আরও ছিলেন মহানগর যুবদল সহ সভাপতি ইকো, আব্দুল কাদের বকুল, মহানগর যুবদল যুগ্ম সম্পাদক, কামরুজ্জামান মিলন, নাজির হাসান, মনিরুজ্জামান জনি, মহানগর ছাত্রদলের সভাপতি আসাদুজ্জামান জনি ও সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি সহ রাজশাহী মহানগর ও জেলা যুবদলের প্রতিটি ইউনিটের নেতাকর্মী

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *