তানোরে ওয়াকার্স পার্টির কোন সংগঠন নাই, চেয়ারম্যান ময়না

রাজশাহী লীড

তানোর প্রতিনিধি: তানোরের মাটিতে ওয়াকার্স পার্টির সংগঠন কোন দিন ছিল না, এখনো নেই, ভবিষ্যতেও থাকবে না, যে ওয়াকার্স পার্টি নিজেই নৌকার ওপর ভর দিয়ে চলে। সেই দলের সাথে হাত মিলিয়ে আওয়ামী লীগের নেতা হয়ে নৌকার বিরোধিতা করে।

আবার দাবি করেন তারা নাকি শতবর্ষের আওয়ামী লীগ পরিবার। আসলে এরা কোন দল করতে আসেনি, এরা সর্ব দলের নেতা। আজ এমপি ওমর ফারুক চৌধুরীর জন্য ১০বছর ধরে পৌরসভার মেয়র হয়েও তলে তলে এমপির বিরোধিতা করেছেন।

এমনকি পৌরসভার উন্নয়নে আসা কোটি কোটি টাকা কাজ না করেই আত্মসাৎ করেছেন। যার ফলে উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছে পৌরবাসী। এখন তিনি ক্ষোয়াব দেখাচ্ছে এমপি হবে। যে কি না দলীয় মনোনয়ন নিয়ে উপজেলা পরিষদ নির্বাচনে ২বার ফেল করে সে হবে এমপি মন্ত্রী। আসলে এরা ধান্দাবাজ। এরা নিজের স্বার্থের জন্য সবকিছু করতে পারে।

এদের কোন দল নেই এরা সর্বদলের নেতা বলে তিনি বর্ধিত সভায় আরো বলেন, আগামীতে মুন্ডুমালা পৌরসভা নির্বাচনে দল থেকে যাকেই মনোনয়ন দিবে সবাইকে সেই প্রার্থীর পক্ষে ভোট করতে হবে, যদি কেউ দলেের বিরুদ্ধে ভোট করে তাহলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে বলে বর্ধিত সভায় উপস্থিত নেতাকর্মী সমর্থকদের উদ্দেশ্য বলেন।

তানোর মুন্ডুমালা পৌরসভার ১,২,৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। চলতি মাসের ( ২৭ অক্টোবর) মঙ্গলবার দুপুরে পাঁচন্দর ইউনিয়ন কাউন্সিল মাঠে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

উক্ত বর্ধিত সভায় ২নং চুনিয়া পাড়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী মুন্টুর সভাপতিত্বে ও ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুস সালামের সঞ্চালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহসভাপতি শরিফ খান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি খাদেমুন নবী চৌধুরী বাবু।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রামকমল সাহা,বিশেষ অতিথি তানোর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, বোয়ালিয়া পশ্চিম থানা আওয়ামী লীগের সহসভাপতি ও বিশিষ্ট সমাজসেবক আগামী তানোর পৌরসভার আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী আবুল বাসার সুজন।

উপজেলা আওয়ামী লীগের সম্পাদক আহসানুল হক স্বপন, উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক সাজেমান আলী, এছাড়াও আরো উপস্থিত ছিলেন, মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য এ্যাডঃ গোলাম মোস্তফা, সাধারণ সম্পাদক আমির হোসেন আমিন, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন, বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কাউন্সিলর নাহিদ হোসেন, উপজেলা সৈনিক লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান নয়ন, উপজেলা ছাত্র লীগের সাধারণ সম্পাদক সারোয়ার হোসেন শাওন, কলমা ইউনিয়ন ছাত্র লীগের সভাপতি মুর্শেদুল মোমিন রিয়াদ, সেচ্ছাসেবক লীগ নেতা রামিল হাসান সুইট, প্রমূখ সহ উপজেলা আওয়ামী লীগের ও পৌর আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

স্ব.বা/শা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *