নকল সিগারেট জব্দ,এসএ পরিবহনের ম্যানেজারসহ গ্রেপ্তার ৪

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে প্রায় এক কোটি টাকার নকল সিগারেট ও ব্যান্ডরোল উদ্ধারের ঘটনায় এসএ পরিবহনের রাজশাহী শাখার ম্যানেজারসহ চারজনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২ নভেম্বর) দুপুরে তাদেরকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- এসএ পরিবহনের রাজশাহী শাখার ম্যানেজার লিটন চন্দ্র সূত্রধর, পার্সেল সহকারী সাফিউল আলম ও ইউসুফ আলী এবং গাড়িচালক নবাব আলী।

এর আগে রোববার (১ নভেম্বর) রাত পৌনে ১২টার দিকে মহানগরীর কুমারপাড়া এলাকায় এসএ পরিবহনের গুদামে অভিযান চালিয়ে ১ কোটি ৩৪ লাখ ৬৯ হাজার টাকা মূল্যের নকল সিগারেট উদ্ধার করে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) গোয়েন্দা শাখা (ডিবি)।

আরএমপি’র মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) গোলাম রুহুল কুদ্দুস জানান, বিভিন্ন ব্রান্ডের নকল সিগারেট এসএ পরিবহনের মাধ্যমে দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করা হতো। সরকারের বিপুল পরিমাণ রাজস্ব ফাঁকি দিয়ে আসছিল এই চক্রটি।

তিনি আরও বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার রাতে এসএ পরিবহনের গুদামে অভিযান পরিচালনা করা হয়। এসময় কাভার্ডভ্যান ভর্তি গোল্ডলিফ, পাইলট ও ডার্বি, স্টারসহ বিভিন্ন ব্র্যান্ডের নকল সিগারেট জব্দ করা হয়। অভিযানকালে চারজনকে আটক করা হয়।

পরে তাদেরকে জিজ্ঞাসাবাদ করে জড়িত থাকার প্রাথমিক সত্যতা পাওয়ায় গ্রেফতার দেখিয়ে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান আরএমপি’র মুখপাত্র।

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *