রাজশাহীতে ছিনতাইয়ের সময় এক ভুয়া সাংবাদিক আটক

গণমাধ্যম রাজশাহী

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীর সাহেববাজারে জোর পূর্বক টাকা কেড়ে নেওয়ার সময় এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে জনতা।

রোববার (৮ নভেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে সাহেববাজার জিরো পয়েন্টে তাকে আটক করা হয়।

আটককৃত ছিনতাইকারীর নাম, মোঃ আকতারুজ্জামান বাবু ওরফে কট্টি বাবু ওরফে পটু বাবু (৪০)। তার পিতার নাম, নবাব জান শেখ, তিনি মহানগরীর বোয়ালিয়া থানাধিন বড়কুঠি এলাকার বাসিন্দা।

এ বিষয়ে বোয়ালিয়া থানায় ভুক্তভোগী মোঃ উজ্জল বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। তিনি গোড়াগাড়ী থানাধিন ভাগাইল গ্রামের মোঃ হামেদ আলীর ছেলে।

বোয়ালিয়া মডেল থানার ওসি নিবারন চন্দ্র বর্মন জানান, সাহেব বাজার জিরো পয়েন্টে বাদির কাছ থেকে জোর পূর্বক টাকা দাবি করে পটু বাবু। কিন্তু বাদি তাকে চেনে না। তাই টাকা দিতে না চাইলে জোর করে নগদ ৩০০ টাকা কেড়ে নেয়। এ সময় বাদির চিৎকার দিলে বাজারের সাধারন লোকজন পটু বাবুকে আটক করে টহল পুলিশে সোপর্দ করে।

পুলিশ ঘটনাস্থলে শরীর তল্লাশী চালিয়ে তার কাছ থেকে কেড়ে নেয়া নগদ ৩০০টাকা, একটি মোবাইল, একটি ডিজিটাল ক্যামেরা, এবং ভোরের বার্তা নামের নামসর্বস্ব একটি অনলাইন নিউজ পোর্টালের পরিচয়পত্র পাওয়া গেছে।

এ বিষয়ে ভুক্তভোগী উজ্জল বাদি হয়ে আটককৃত ছিনতাইকারী পটু বাবুর বিরুদ্ধে দ্রুত আইনে একটি মামলা দায়ের করেছেন। মামলা নং-৪১, তাং-৮-১১-২০২০। রোববার দুপুর ২টার দিকে আদালতে সোপর্দ করা হয়েছে বলেও জানান ওসি।

 

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *