বাঘায় বিশেষ সাংষ্কৃতিক অনুষ্ঠানে (কনসার্ট) সংগীত পরিবেশ করেন খ্যাতনামা শিল্পিরা

বিনোদন লীড

বাঘা প্রতিনিধি:
খোলা মাঠজুড়ে উৎসুক জনতার সমাগম। হাজার হাজার শ্রোতার আগমনে রাতের নিঃস্তব্ধতা ভেঙে সরগরম হয়ে ওঠে রাজশাহীর বাঘা উপজেলার বাঘা উচ্চ বিদ্যালয় মাঠ। স্বাধীনতা দিবস উপলক্ষে বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠানকে কেন্দ্র করে উচ্চ বিদ্যালয় মাঠের উত্তরে তৈরি মঞ্চে রাত ১১ টা পর্যন্ত সংগীত পরিবেশন করেন নওগাঁ থেকে আগত সীমানাহীন ব্যান্ড দল’’ এর দেশ বরেন্য শিল্পি-কোয়েল, মৌসুমী ও কবীর আহম্মেদ সহ খ্যাতনামা শিল্পীরা।

এর আগে রাত সাড়ে ৮টায় সঙ্গীত পরিবেশন বাঘা শিশু ও শিল্পকলা একাডেমীর শিল্পী রফিকুল ইসলাম, রেজাউল করিম, সুকচান ও অপুর্ব সারমা, ফিরোজ আহম্মেদ মিষ্টার ও সাজমুন। এ সব শিল্পীরা আধুনিক, দেশত্ব বোধক, পল্লীগীতি ও নৃত্য সহ অনন্যা পরিবেশনা দর্শকদের দৃষ্টি আকর্ষণ করেন। তাই মানুষের কৌতূহলও কম ছিলনা।

স্বাধীনতা দিবসের পরের দিন বুধবার (২৭-০৩-২০১৯) আয়োজন করা হয় বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান ‘কনর্সাট’। এর আয়োজন করেন বাঘা উপজেলা প্রশাসন। কনসাট অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা-সহ রাজশাহী ও নাটোর জেলার ৯ জন নির্বাহী অফিসার সহ তাদের সহধর্মিনী, ওসি মহাসীন আলী, নব নির্বাচিত ভাইস চেয়ারম্যান আব্দুল মোকাদ্দেস সরকার,বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম ও শফিকুর রহমান, মাধ্যমিক শিক্ষা অফিসার আফিুর রহমান, নির্বাচন অফিসার মুজিবুল আলম এবং বাঘা সব-জোনাল অফিস নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর এজিএম-সহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ।

অনুষ্ঠান সঞ্চালনা ছিলেন জাফর ইকবাল ও ক্ষুদে শিক্ষার্থী মহুনা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.