বাগমারায় কোলাবিল মৎস্য চাষ প্রকল্পের ভূমি মালিকদের মাঝে অর্থ বিতরন

রাজশাহী

বাগমারা প্রতিনিধিঃ  “করলে মৎস্য চাষ অভাব হবেনা বারো মাস, মাছে ভাতে বাঙ্গালি এই প্রবাদকে সত্যে রূপান্তরিত করেছে সমন্বিত মৎস্য ও ধান চাষ করে রাজশাহীর বাগমারার কোলাবিল মৎস্য চাষ প্রকল্পের সদস্য ও চাষীরা। আজ মঙ্গলবার সকাল দশ ঘটিকায় কোয়ালীপাড়া উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে প্রকল্পের ভূমি মালিকদের মাঝে অর্থ বিতরণ করা হয়েছে।

কোলা বিল মৎস্য চাষ প্রকল্পের এজিএম উপলক্ষে ২০১৮-২০১৯ অর্থ বছরের পাঁচ শতাধীক মৎস্যজীবী ও চাষীদের মাঝে প্রতি শতক ৪০০ টাকা হারে জমির মালিককে  নগদ অর্থ প্রদান করা হয়। প্রকল্পের সভাপতি হাসান আলী সরদারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন নরদাশ ইউনিয়নের ৪ নং ওয়ার্ড সদস্য ও প্রকল্পের প্রধান উপদেষ্টা রফিকুল ইসলাম (রফিক)। অর্থ বিতরণ সভায় বক্তব্য রাখেন নরদাশ ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক ও
সুবিধাভোগী আঃ ওহাব, মোবারক মাস্টার, অবসর প্রাপ্ত শিক্ষক পূর্ণচন্দ্র মন্ডল, মনোপাড়া গ্রামের আফসার আলী,চন্ডিপুর গ্রামের আক্কাস আলী, বেলাল হোসেন, চাঁইসারা গ্রামের আঃ মালেক প্রমুখ।

কোন রূপ ঝামেলা ছাড়া অর্থ প্রাপ্তিতে সন্তোষ প্রকাশ করেন কোয়ালীপাড়া, মনোপাড়া, চাঁইসারা, চন্ডীপুর গ্রামের সকল ভূমি মালিকরা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.