আরএমপির রাজপাড়া থানার ওসি শাহাদত হোসেন’কে বদলি

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের রাজপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি শাহাদত হোসেন খানসহ চার পদে রদবদল করা হয়েছে। আজ শনিবার আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিক স্বাক্ষরিত আদেশে এ রদবদল করা হয়।
আদেশে রাজপাড়া থানার ওসি শাহাদত হোসেন খানকে সিটিএসবিতে ও দামকুড়া থানার ওসি মাজহারুল ইসলামকে রাজপাড়া থানার ওসি হিসেবে পদায়ন করা হয়েছে। দামকুড়া থানার ওসি তদন্ত আব্দুল লতিফ শাহকে বোয়ালিয়া মডেল থানার ওসি তদন্ত এবং বোয়ালিয়া থানার ওসি তদন্ত মাহবুবকে দামকুড়া থানার ওসি হিসেবে পদায়ন করা হয়েছে।

এ তথ্য নিশ্চিত করে আরএমপির মুখপাত্র অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (সদর) গোলাম রুহুল কুদ্দুস বলেন, রাজপাড়া থানার ওসিকে সিটিএসবি ও দামকুড়া থানার ওসিকে রাজপাড়া থানার ওসি করা হয়েছে। দামকুড়া থানার ওসি তদন্তকে বোয়ালিয়া থানার ওসি তদন্ত এবং বোয়ালিয়া থানার ওসি তদন্তকে দামকুড়া থানার ওসি হিসেবে পদায়ন করা হয়েছে। শনিবার আরএমপি কমিশনার স্যার এর আদেশে এ রদবদল করা হয়।

উল্লেখ্য, এরমধ্যে রাজপাড়া থানার ওসি শাহাদতের বিরুদ্ধে নানা অনিয়ম এবং সেবা প্রত্যাশীদের সাথে খারাপ ব্যবহারের অভিযোগ রয়েছে। এছাড়াও তার বয়সসীমা ৫৪ পার হয়ে গেছে। এ নিয়ে সংবাদ প্রকাশের পর তা সংশ্লিষ্ট নজরে আসলে তাকে বদলি করা হয়।

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *