তানোরে ইউপি আ”লীগ নেতার সংবাদ সম্মেলন

রাজশাহী লীড

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর উপজেলার কামারগা ইউপি আ”লীগের সাধারন সম্পাদক সুফি কামাল মিন্টু সংবাদ সম্মেলন করেছেন।গতকাল মঙ্গলবার দুপুরের দিকে কামারগা বাজারে আ”লীগের দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনটি করা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে সুফি কামাল মিন্টু জানান গত মাসের ২৪মার্চ কামারগা খাদ্য গুদামের পশ্চিম পার্শে কাচারি বাড়ী নামক ১নং খাস খতিয়ান ভুক্ত জায়গাতে ৯৪০ ও ৯৪১নং দাগে মুক্তিযোদ্ধা যাদু ঘর নির্মাণের জন্য জায়গাটি উদ্ধার করেন প্রশাসন ।

ওই জায়গা বে আইনি ভাবে দখলে নিয়ে খামারসহ বিভিন্ন প্রজাতির গাছ রোপণ করেন কামারগা বাজারে সার ব্যবসায়ী বিকাশ চন্দ্র দাস। তাকে প্রশাসন একাধিকবার জায়গাটি ছাড়ার জন্য বললেও কোন ধরনের কর্ণপাত করেননি ।সে জায়গায় সরকার মুক্তিযোদ্ধা যাদুঘর নির্মাণের জন্য গত মাসের ২৪ মার্চ তারিখে উপজেলা প্রশাসন জায়গাটি উদ্ধার করেন । অথচ বিকাশ কিছু গনমাধ্যম কর্মীদের মিথ্যা তথ্য দিয়ে ফেসবুকে আমার নামে মিথ্যা সংবাদ প্রকাশ করিয়ে নেয়। সরকারী জায়গা সরকার উদ্ধার করে মুক্তিযোদ্ধা যাদুঘর নির্মাণ করবেন এখানে আমার কিছুই করার নাই। তারপরেও আমাকে নিয়ে কেন এসব লিখা হবে বলে তিনি এসবের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান ।

তিনি আরো বলেন কামারগা বাজারে কাচারি বাড়ী নামে প্রায় ৮একর খাস সম্পত্তি রয়েছে । সরকার সব জায়গা উদ্ধার করলেও কোন কিছু করার নেই। এমন কি নিমাই নামের এক ছেলেকে নাকি আমি মারধর করেছি মর্মে থানায় লিখিত অভিযোগ দেন এবং সে নাকি মেডিকেলে ভর্তি রয়েছে। অথচ তাকে মঙ্গলবার উপজেলা পরিষদ চত্বরে ঘুরাফেরা করতে দেখে আমাকে জানানো হয়। উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল ওহাব শেখ জানান গত দুই মাস আগে উপজেলা প্রশাসন বিভিন্ন ভাবে বিকাশকে ওই জায়গা থেকে অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ দিলেও কোন ধরনের কর্ণপাত করেননি।

সংবাদ সম্মেলনে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল ওহাব শেখ, কামারগা বাজার বনিক সমিতির সভাপতি জাকির হোসেন জুয়েল,কোষাধ্যক্ষ ইসলাম সরদার,শিক্ষক তোহিদুর, শিক্ষক ইকবাল হোসেন, কৃষকলীগ নেতা আব্দুল আলিম, যুবলীগ নেতা রবিউল ইসলামসহ বাজার ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.