খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় রাজশাহী মহানগর বিএনপির দোয়া মাহফিল

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল করেছে রাজশাহী মহানগর বিএনপি। আজ বুধবার বাদ আসর নগরীর মালোপাড়াস্থ দলীয় কার্যালয়ে মহানগর বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠন এর আয়োজন করে।

দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও মহানগর বিএনপি’র সভাপতি মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা মিজানুর রহমান মিনু। বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পূণর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন।

এসময় আরো উপস্থিত ছিলেন রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, বোয়ালিয়া থানা বিএনপি’র সভাপতি সাইদুর রহমান পিন্টু, মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা, বজলুল হক মন্টু, রাজপাড়া থানা বিএনপি’র সাধারণ সম্পাদক আলী হোসেন, শাহ্ মখ্দুম থানা সাধারণ সম্পাদক আব্দুল মতিন, ৭নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি বজলুর রহমান কচি, ৬নং ওয়ার্ড বিএনপি’র সাধারণ সম্পাদক মিজানুর রহমান মিন্টু, মহানগর যুবদলের সভাপতি সভাপতি আবুল কালাম আজাদ সুইট, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন, মহানগর মহিলা দলের যুগ্ম আহবায়ক এ্যাডভোকেট রওশন আরা পপি, অধ্যাপিকা সখিনা খাতুন, মুসলেমা বেলী, মহানগর শ্রমিক দলের সভাপতি ইশারুদ্দিন ইশা, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, সহ-সভাপতি রবিউল ইসলাম কুসুম, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি ও নাহিন আহম্মেদসহ বিএনপি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী।

মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মিনু বলেন, বেগম খালেদা জিয়াকে রাজনৈতিকভাবে দীর্ঘ ১ বছরের বেশী সময় ধরে এই সরকার অবৈধভাবে জেলে আটকে রেখেছেন। তিনি এখন গুরত্বর অসুস্থ। বর্তমানে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসাপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি হাটতে পারছেন না।

তিনি বলেন, রাজশাহীর বিএনপি এখনো সুসংগঠিত অবস্থায় রয়েছে। নেতাকর্মীদের নিয়ে কঠোর আন্দোলনের মাধ্যমে দ্রুত বেগম খালেদা জিয়াকে মুক্ত করার আশা ব্যক্ত করেন তিনি। সেই সাথে কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী সকল আন্দোলনে নেতাকর্মীদের রাজপথে থাকার আহ্বান জানান তিনি।

বক্তব্য শেষে বেগম খালেদা জিয়ার আশু রোগমুক্তি ও সুস্থতা কামনা করেন তিনি। সব শেষে বেগম খালেদা জিয়া এবং বিএনপি’র ভাইস চেয়ারম্যান ব্যারিষ্টার আমিনুল হকের রোগমুক্তি কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.