দূর্বার আন্দোলনের মাধ্যমে খালেদা জিয়াকে মুক্ত করা হবে:মিনু

রাজশাহী লীড

প্রেস বিজ্ঞপ্তি:
বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও নি:শর্ত মুক্তির দাবিতে গতকাল শনিবার বিকেল ৫টায় মহানগর ও জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে সামনের দিকে এগুনোর চেষ্টা করলে পুলিশ তাদের বাধা দেয়। বাদধ পেয়ে নেতাকর্মীরা বিএনপি কার্যালয়ের সামনেই বিক্ষোভ সমাবেশ করেন। নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন। প্রধান অতিথি ছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার অন্যতম উপদেষ্টা সাবেক মেয়র ও সংসদ সদস্য জননেতা মিজানুর রহমান মিনু।

প্রধান বক্তা ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, মহানগর বিএনপি’র সভাপতি ও রাজশাহী সিটি কর্পোরেশনের সাবেক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। বিশেষ অতিথি ছিলেন মহানগর বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা, জেলা যুবদলের সভাপতি মোজাদ্দেদ জামানী সুমন ও জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক ওয়ালিউজ্জামান পরাগ। সভা পরিচালনা করেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন।

আরো উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মাহফুজুর রহমান লিটন, মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম জনি, জেলা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি মাসুদ রানা, মহানগর স্বেচ্ছানেবক দলের সহ-সভাপতি সাইদুর ইসলাম রাসেল বাবু, রাসেল, সেন্টু ও আনোয়ার, সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার, যুগ্ম সাধারণ সম্পাদক তারেক বীন খালেদ, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম রাসেল, মহানগর স্বেচ্ছাসেবক দলের যুগ্ম সাধারণ সম্পাদক সুজন মোল্লা, কাটন, পিটার, আলাউদ্দিন, শিমুল-১, শিমুল-২, প্রচার সম্পাদক রাহেদুর রহমান রাজিব, মহানগর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক নাহিন আহম্মেদ নাহিন ও ছাত্রনেতা সজিবসহ জেলা ও মহানগর স্বেচ্ছাসেবক দলের থানা, পৌরসভা ও ওয়ার্ডের নেতাকর্মীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে মিনু বলেন, বেগম খালেদা জিয়ার মুক্তি নিয়ে আর কোন গড়িমশি নয়। আগামীতে দূর্বার আন্দোলনের মাধ্যমে এই সরকারের পতন ঘটিয়ে বেগম জিয়াকে মুক্তি করা হবে। সেইসাথে গণতন্ত্র পুণরুদ্দার এবং জনগণের স্বাধীনতা ফিরিয়ে আনা হবে। বেগম খালেদা জিয়াকে রাজনৈতিক ভাবে জেলে আটকে রেখেছে এই সরকার। তিনি মারাত্বক অসুস্থ হলের সুচিকিৎসা না করে চিকিৎসা নিয়ে তালবাহানা করছে। তাঁকে তিলে তিলে কারাগারের মধ্যে মেরে ফোলার ষড়যন্ত্র করছে বর্তমান সরকার। দ্রুত শারীরিক সুস্থতার জন্য বেগম খালেদা জিয়াকে বিষেশায়িত হাসপাতালে চিকিৎসার দাবী জানান তিনি। সেইসাথে সকল নেতাকর্মীকে আন্দোলনের জন্য প্রস্তুত থাকার আহবান জানান মিনু।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.