দগ্ধ মাদরাসা ছাত্রীর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী

বিশেষ সংবাদ লীড

স্বদেশ বাণী ডেস্ক: ফেনীর সোনাগাজীতে দগ্ধ মাদরাসা ছাত্রীর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হসিনা। এছাড়া সব ধরনের আইনি ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন তিনি। রোববার ঢামেকে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন বার্ন ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

সামন্ত লাল সেন সাংবাদিকদের বলেন, রোববার বেলা ১টার দিকে প্রধানমন্ত্রীর কার্যালয়ে আমি দেখা করতে যাই। প্রধানমন্ত্রী প্রথমেই ফেনীর ছাত্রীর বিষয়ে খোঁজখবর নেন। বিস্তারিত শুনে উনি মর্মাহত ও উদ্বেগ প্রকাশ করেন। তিনি যা যা সহযোগিতা লাগে দেবার কথা বলেন। এছাড়া তিনি নির্দেশ দিয়েছেন, এই ঘটনায় যারা জড়িত তাদের সবাইকে অবিলম্বে গ্রেপ্তার করতে হবে।

মাদরাসার দগ্ধ ছাত্রীর চিকিৎসায় ৮ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে বলেও জানান তিনি।

প্রসঙ্গত, শনিবার মাদরাসার প্রশাসনিক ভবনের ছাদে বান্ধবীকে মারধর করা হচ্ছে-এমন খবর পেয়ে সেখানে গিয়েছিলেন ছাত্রীটি। যাওয়ার পরই তাকে ঘিরে ধরেন বোরকা পরা চার-পাঁচজন ছাত্রী। তারা শাসাতে থাকেন, অধ্যক্ষের বিরুদ্ধে কেন মিথ্যা অভিযোগ এনেছেন। জবাবে মেয়েটি বলেছিলেন, তিনি যে অভিযোগ করেছেন, তা সত্য এবং ‘শেষ নিশ্বাস’পর্যন্ত তিনি এর প্রতিবাদ করবেন। এরপর ওই ছাত্রীদের কেউ তার হাত, কেউ পা ধরেন এবং গায়ে আগুন ধরিয়ে দেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.