বাউয়েট ক্যাম্পাসে নবীনবরণ ও বার্ষিক সাংস্কৃতিক সন্ধ্যা উদ্যাপন

লীড শিক্ষা

প্রেস বিজ্ঞপ্তি:
গত ১০ এপ্রিল ২০১৯ সন্ধ্যা সাতটায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি (বাউয়েট) ক্যাম্পাসে কালচারাল ক্লাবের আয়োজনে নবীনবরণ ও বার্ষিক সাংস্কৃতিক সন্ধ্যা সামার ২০১৯ উদ্যাপন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল।

প্রধান অতিথি বলেন, ‘তোমাদের ভালো ফলাফলের জন্য কঠোর পরিশ্রম করতে হবে। দেশ গড়ার কাজে তোমাদের মেধাশক্তিকে লাগাতে হবে। পড়ালেখার পাশাপাশি খেলাধূলা ও সাংস্কৃতিক চর্চা করতে হবে।’
আমন্ত্রিত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন কাদিরাবাদ সেনানিবাসের ডেপুটি কমান্ডেন্ট কর্ণেল এ এস এম ফয়সল এবং ইসিএসএমই এর লে: কর্ণেল মোঃ শাখাওয়াত হোসেন।

এছাড়া উপস্থিত ছিলেন বিশ^বিদ্যালয়ের ট্রেজারার, অতিরিক্ত রেজিস্ট্রার, বিভিন্ন অনুষদের ডিনগণ, বিভাগীয় প্রধানগণ, প্রক্টর, ছাত্র কল্যাণ উপদেষ্টা, ডেপুটি রেজিস্ট্রার, শিক্ষকমন্ডলী, ছাত্র-ছাত্রীগণ, কর্মকর্তা এবং কর্মচারীগণ।

অনুষ্ঠানের শুরুতে আন্তঃবিভাগ সাংস্কৃতিক প্রতিযোগিতা সামার ২০১৯ এর ৮টি বিভাগে বিজয়ী প্রতিযোগীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন বিশ^বিদ্যালয়ের উপাচার্য ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মোস্তফা কামাল। এ প্রতিযোগিতায় পয়েন্টের ভিত্তিতে ইইই বিভাগ চ্যাম্পিয়ন এবং যৌথভাবে রানার্স আপ হয়েছে সিএসই এবং আইন ও বিচার বিভাগের প্রতিযোগীরা। পুরস্কার বিতরণ শেষে বিশ^বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অংশগ্রহণে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে শিল্পীরা দেশাত্ববোধক গান, একক সংগীত, সমবেত সংগীত, রবীন্দ্র সংগীত, নাচ, র‌্যাম্প শো এবং ব্যান্ড সংগীত পরিবেশন করেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *