লাখো নেতাকর্মী সমর্থকদের ভালোবাসাই সিক্ত আওয়ামী লীগের মেয়র প্রার্থী আমিন 

রাজশাহী
স্টাফ রিপোর্টার: আগামী ৩০ জানুয়ারি পুরসভা নির্বাচনকে ঘিরে রাজশাহী তানোর মন্ডলা পৌরসভার আওয়ামী লীগ দলীয় মনোনীত মেয়র প্রার্থী আমির হোসেন আমুকে রাজশাহী বিমানবন্দর রিসিভ করতে নেতা-কর্মী-সমর্থকদের জনস্রোত।
চলতি মাসের (২৭ ডিসেম্বর) শনিবার সন্ধায় আসন্ন ৩০ জানুয়াী পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মুন্ডুমালা পৌরসভার মেয়র প্রার্থী হিসেবে মুন্ডুমালা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ৫বারের সফল জনপ্রতিনিধি আমির হোসেন আমিনকে ঢাকা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ঘোষণা দেয়া হয়।
অন্যদিকে আমির হোসেন আমিনকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দেয়ার খবর নেতাকর্মী সমর্থকদের মধ্যে ছড়িয়ে পড়লে আজ( ২৭ ডিসেম্বর) রবিবার দুপুর থেকে বিমান বন্দরে ফুলেল মালা নিয়ে অধীর আগ্রহে অপেক্ষা শেষে এমপি ওমর ফারুক চৌধুরী ও আমির হোসেন আমিনকে শুভেচ্ছা জানিয়ে বরন করে নেন আওয়ামী লীগের নেতাকর্মী সমর্থকরা।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান লুৎফর হায়দার রশীদ ময়না ও বিশিষ্ট সমাজসেবক তরুণ প্রজন্মের নেতা বোয়ালিয়া পশ্চিম থানা আওয়ামী লীগের সহসভাপতি আগামী তানোর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আবুল বাসার সুজন।
পাঁচন্দর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মতিন, কলমা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাইনুল ইসলাম স্বপন, চাঁন্দুড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবর রহমান। উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু বাক্কার। উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুবায়ের হোসেন, উপজেলা সৈনিক লীগের সাধারণ সম্পাদক বদিউজ্জামান নয়ন।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *