রাজশাহী জেলা পরিষদ ভবন নির্মাণের ঠিকাদারকে তৃতীয় দফার বিল পরিশোধ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার:
রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ের নতুন ভবন নির্মাণের কাজ দ্রুতই এগিয়ে চলছে। তাই ঠিকাদারী প্রতিষ্ঠানকে তৃতীয় দফায় ১ কোটি ৩৪ লাখ ৮৩ হাজার ৬৩৫ টাকার বিল পরিশোধ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ আলী সরকার তার কার্যালয়ে ঠিকাদারী প্রতিষ্ঠান মিম ডেভলপমেন্ট ইঞ্জিনিয়ারিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ফজলুর রহমান তারেকের হাতে বিলের চেকটি তুলে দেন।

এর আগে গত ২১ মার্চ দ্বিতীয় দফায় ঠিকাদারী প্রতিষ্ঠানকে ১ কোটি ৩৫ লাখ ৯৪ হাজার ৩৩৫ টাকা এবং ২৪ ফেব্রুয়ারি প্রথম দফায় ১ কোটি ১০ লাখ ৮৬৮ টাকার বিল পরিশোধ করা হয়। গত বছরের ডিসেম্বর থেকে রাজশাহী কোর্ট সংলগ্ন এলাকায় রাজশাহী জেলা পরিষদ কার্যালয়ের ভবন নির্মাণের কাজ করছে নাটোরের প্রতিষ্ঠানটি। আগামী বছরের জুনের মধ্যে কাজ শেষ হওয়ার কথা রয়েছে। প্রথম দফায় ১০ তলা এ ভবনের চারতলা নির্মাণ করা হবে। ব্যয় ধরা হয়েছে প্রায় ১৬ কোটি টাকা।

ঠিকাদারী প্রতিষ্ঠানকে তৃতীয় দফার বিল বুঝিয়ে দেয়ার সময় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. আহসান হাবিব, সদস্য আবুল ফজল প্রামানিক, আসাদুজ্জামান মাসুদ, সংরক্ষিত নারী ওয়ার্ডের সদস্য জয়জয়ন্তী সরকার মালতি, হিসাবরক্ষক খন্দকার আফজালুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *