বিপদে ঋতুপর্ণা!

বিনোদন

স্বদেশ বাণী ডেস্ক:  টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত সিঙ্গাপুরে গিয়েছিলেন বেড়াতে। সেখানে তার ব্যাগ চুরি হয়ে যায়। সেই ব্যাগেই ছিল তার ডলার, ক্রেডিট কার্ডসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র। এখন সিঙ্গাপুর থেকে দেশে ফিরতে পারছেন না এই তারকা। ভারতীয় গণমাধ্যমের খবরে এই তথ্য জানা গেছে।

এবারের দু্র্গোৎসবে অষ্টমীর সকালে তিনি সিঙ্গাপুরে গিয়েছিলেন। গত বুধবার রিভারগেট কমপ্লেক্সের লবির সোফা থেকে চুরি হয় ঋতুপর্ণা সেনগুপ্তের হাতব্যাগ। যার ভিতরে সব মিলিয়ে একহাজার ডলার ক্যাশ, ক্রেডিট কার্ডসহ অন্যান্য কাগজপত্র ছিল।

ঋতুপর্ণা বলেন, বিরক্ত লাগছে। এখন তো কলকাতায় ফিরতেও ঝামেলা পোহাতে হবে। সিঙ্গাপুর পুলিশের কাছে সব তথ্য দেয়ার পরও কোনও সমাধান হচ্ছে না। এখন কী করবো বুঝতে পারছি না।

তিনি আরও বলেন, অষ্টমীর সকালে বিমানবন্দর থেকে ফিরে স্বামী সঞ্জয়ের জন্য অপেক্ষা করছিলাম। গাড়ি পার্কিং করে সঞ্জয় এলে আমরা একসঙ্গে ৩৭তলায় আমাদের কক্ষে যেতাম। সকাল বেলায় ফ্লাইট থাকায় বেশ টায়ার্ড ছিলাম। কাঁধের ব্যাগটাও ভারী ছিল। লবির সোফায় ব্যাগটা রাখি।

পরে সঞ্জয়ের সঙ্গে কথা বলতে বলতে উপরে উঠে এলে ব্যাগটা সোফাতেই রয়ে যায়। লাঞ্চ করে ব্যাগ খোঁজ করতেই সোফার কথা মনে পড়ে। সঙ্গে সঙ্গে নিচে যাই। ব্যাগটা পেলাম কিন্তু ভিতরের ওয়ালেটটা উধাও। লবিতে সেফটির সবরকম ব্যবস্থা আছে। সিসিটিভিও লাগানো আছে। তা সত্ত্বেও এই ঘটনা?

সিসিটিভির ফুটেজ থেকে দেখা যায়, ব্যাগটির কাছে একজন তিন মিনিটের মতো দাঁড়িয়ে ছিল। সেই ফুটেজ এবং সব রকম তথ্য সিঙ্গাপুর পুলিশকে দেয়া হয়েছে। তারপরও চোরকে ধরা সম্ভব হচ্ছে না। এ নিয়ে বিরক্ত ঋতুপর্ণা।

Spread the love

Leave a Reply

Your email address will not be published.