বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তার সেচ্ছাচারিতার বিরুদ্ধে প্রতিবাদ সভা

রাজশাহী লীড

বাগাতিপাড়া প্রতিনিধি:
নাটোরের বাগাতিপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বানুর সেচ্ছাচারিতার বিরুদ্ধে প্রতিবাদ সভা করেছেন বাগাতিপাড়া পৌরসভার কয়েকটি মহল্লার জনসাধারণ। বুধবার বেলা বারটার দিকে উপজেলার মালঞ্চি রেলগেট বাজারে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

স্থানীয়দের অভিযোগ, বাগাতিপাড়া পৌরসভার পেড়াবাড়ীয়া, লক্ষনহাটী ও সোনাপাতিল মহল্লার নির্ধারিত সামাজিক কবরস্থানে নড়ইগাছা মহল্লা সংযোযিত হতে চাইলে বর্তমান কমিটি তাতে আপত্তি জানায়। পরে ওই মহল্লাবাসী উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত আবেদন করেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন বানু কবরস্থান কমিটিকে নড়ইগাছা মহল্লাবাসীকে অন্তর্র্ভূক্তির জন্য একটি অফিস আদেশে জারি করেন।

কবরস্থান কমিটির সেক্রেটারী বদরুজ্জামান দাবি করেন, আমাদের সামাজিক কবরস্থানের জমির পরিমান এমনিতেই কম। সকল দিকে বিভিন্ন সরকারী অফিস থাকায় সম্প্রসারণের সুযোগ নেই। অথচ কয়েকদিন পূর্বে ইউএনও স্যার ওই মহল্লাবাসীকে কবরস্থানে অন্তর্র্ভূক্ত করতে আমাকে মৌখিক চাপ প্রয়োগ করেন। বর্তমানে তিনি একটি অবৈধ অফিস আদেশ জারি করেছেন। আমরা স্থানীয়রা এর প্রতিবাদে সভা করি এবং অবৈধ আদেশ প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি।’

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *