রাজশাহীতে বাসের চাপায় এক মসজিদের ইমামের মৃত্যু

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: মসজিদে মাগরিবের নামায পড়তে যাওয়ার সময় রাস্তা পার হতে গিয়ে দ্রতগামী বাসের চাপায় মিজানুর রহমান (৫০) নামের এক মসজিদের ইমামের মৃত্যু হয়েছে। তিনি নগরীর আলীগঞ্জ মাদ্রাসার সহকারী শিক্ষক ও রায়পাড়া মসজিদের ইমাম ছিলেন। তাকে চাপা দিয়েই বাসটি পালিয়ে যায়। তার বাড়ি নগরীর কাশিয়াডাঙ্গা থানা এলাকায়।

আজ সোমবার ১ ফেব্রুয়ারী সন্ধ্যা ৫ টা ৫৮ মিনিটে নগরীর সায়েরগাছা এলাকায় এ ঘটনা ঘটে। বাস চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।পাশপাশি তিনি জামায়াত ইসলামীর রাজশাহী মহানগরীর কর্ম পরিষদ সদস্য ছিলেন। তার মৃত্যুতে পরিবারের সদস্য ও সহকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

নগরীর কাশিয়াডাঙ্গা থানার অফিসার ইনচার্জ ওসি এসএম মাসুদ পারভেজ বলেন, মসজিদে নামায পড়তে যাওয়ার সময় রাস্তা পার হতে গিয়ে বেপরোয়া গতির বাসের ধাক্কায় শিক্ষক মিজানুরের মৃত্যু হয়েছে। পরিবারের সদস্যরা লাশের ময়নাতদন্ত
করবেনা জানালে লাশ দাফনের অনুমতি দেয়া হয়েছে। বাসটিকে আটক করা সম্ভব হয়নি।

এদিকে, তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন রাজশাহী মহানগর জামায়াতের আমির মাওলানা কেরামত আলী ও সেক্রেটারী ইমাজ উদ্দিন মন্ডল নেতৃবৃন্দ তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

স্ব:বা/না

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *