রাজশাহীতে একই দিনে ৩টি অগ্নিকাণ্ড

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে একটি খাবারের হোটেল, সিনজি স্টেশন ও একটি প্রাইভেটকারে আগুন লাগার ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার বিকালে আলাদা আলাদা স্থানে এসব অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আজ বিকাল সাড়ে ৫টার দিকে চলন্ত প্রাইভেটকারে আগুন লাগে নগরীর বিলশিমলা এলাকায়। প্রাইভেটকারের মালিক আর্কিটেক্ট রফিকুল ইসলাম নিজেই ছিলেন চালকের আসনে। লোকজন গাড়ির সামনের অংশে আগুন জ্বলতে দেখে তাকে থামান। এরপর পানি দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে তারা ব্যর্থ হন। তাই খবর দেয়া হয় দমকল বাহিনীকে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের একটি দল গিয়ে আগুন নেভান। ততক্ষণে গাড়ির পুরোটাই ক্ষতিগ্রস্ত হয়। গাড়ির মালিক রফিকুল ইসলামের বাড়ি নগরীর আমচত্বর এলাকায় বলে ফায়ার সার্ভিস জানিয়েছে।

এর আগে বিকালে রাজশাহী সরকারি সিটি কলেজ সংলগ্ন রাজারহাতা এলাকায় ‘সোহেল হোটেল’ নামের একটি খাবারের হোটেলে আগুন লাগে। গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে হোটেলটিতে আগুন ধরে যায়। পরে ফায়ার সার্ভিসের রাজশাহীর সদর স্টেশনের একটি দল গিয়ে আগুন নেভায়।

একই সময় নগরীর উপকণ্ঠ খড়খড়ি বাইপাস এলাকায় বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে ‘মেসার্স এনবি ফিলিং সিএনজি স্টেশন’ নামের একটি ফিলিং স্টেশনের বিদ্যুতের সরঞ্জামে আগুন লাগে। আগুন ছড়িয়ে পড়ার আগেই ফায়ার সার্ভিসের রাজশাহী বিশ্ববিদ্যালয় স্টেশনের একটি দল গিয়ে তা নিয়ন্ত্রণ করে। সিএনজি স্টেশনটির মালিকের নাম নাইমুল হক বলে জানা গেছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের রাজশাহী সদর স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার আবদুর রউফ জানান, আগুনে প্রাইভেটকার পুড়ে চার লাখ টাকার ক্ষতি হয়েছে। খাবারের হোটেলে ক্ষতির পরিমাণ প্রায় ৫০ হাজার। তবে সিএনজি স্টেশনের ক্ষতির পরিমাণ প্রাথমিকভাবে জানা যায়নি।

 

 

স্ব:বা/না

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *