বাঘায় ব্যাগ কেটে ৭৫ হাজার টাকা নিয়ে গেল দুস্কৃতিকারিরা

রাজশাহী

বাঘা প্রতিনিধিঃ বাঘায় একজনের ব্যাগ কেটে ৭৫ হাজার টাকা হাতিয়ে নিয়ে গেছে অজ্ঞাত দুস্কৃতিকারিরা। রোববার (১৪-০২-২০২১) বেলা ১২টার দিকে সোনালি ব্যাংক থেকে টাকা তুলে যাওয়ার পথে এ ঘটনা ঘটে। ক্ষতিগ্রস্ত ব্যক্তি, আবুল বিশ্বাস উপজেলার চকরাজাপুর ইউনিয়নের কালিদাশখালি গ্রামের বাসিন্দা।

তিনি জানান, চেকের মাধ্যমে সোনালি ব্যাংক থেকে ৮০ হাজার টাকা তুলে গননার পর, তার কাছে থাকা ব্যাগের ভেতরে রাখেন। সেই টাকার মধ্যে এক বান্ডিলে ছিল ১০০০ টাকার ৭৫টি নোট। বাঁকি টাকা ছিল ২০ টাকা ও ১০ টাকা নোটের বান্ডিল। ব্যাংক থেকে নীচে নামার পর অজ্ঞাত পরিচয়ধারি একজন ব্যক্তি বলেন,আপনার পাঞ্জাবির পেছনে দই মাখানো। যা দেখে,একটু দুরের টিউবওয়লের কাছে গিয়ে পাঞ্জাবি খুলে সেটি পরিস্কার করে পুনরায় গায়ে পরেন। এসময় দেখেন ব্যাগের সাইটে কাটা। সেই ব্যাগের চেইন খুলে দেখেন ১০০০ টাকার ৭৫টি নোটের বান্ডিল নেই। পরে বিষয়টি সোনালী ব্যাংকের শাখা ব্যবস্থাপককে অবগত করে থানায় অবিয়োগ করেছেন ভুক্তভ’গি আবুল বিশ্বাস। শাখা ব্যবস্থাপক গোলাম জাকারিয়া জানান, ওই ব্যাক্তির তথ্যমতে ঘটনাটি ব্যাংকের বাইরে ঘটেছে। যদিও তার ব্যাংকে ২জন আনসার ডিউটি করেন, এর মাঝে অনেক লোকের ভীড়ে দুস্কৃতিকারিদের চেনাও যায়না। সরেজমিন দেখা যায়, ব্যাংকটি সিসি ক্যামেরার আওতাভ’ক্ত নয়। এ জন্য উর্ধ্বতন কর্তৃপক্ষ বরাবর একাধিকবার আবেদন করেছেন বলে জানান,শাখা ব্যবস্থাপক।

ব্যাংকটির ডিজিএম শাহাদৎ হোসেন জানান, সিসি ক্যামেরা স্থাপনের বিষয়টি প্রক্রিয়াধীন। বাঘা থানার ডিউটি অফিসার এসআই মেহেদি হাসান জানান,অভিযোগ পেয়েছি। বিষয়টি দেখার জন্য একজন অফিসারকে।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *