শেখ হাসিনা যা বলে তাই করে দেখায়, ইউনিয়ন কাউন্সিলে “বকুল”

রাজশাহী লীড
আল-আফতাব খান সুইট, নাটোর: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ ও জনগণের কল্যাণে যা মঙ্গলকর সেটাই করে দেখান। তাই আজ এই বাংলাদেশ মধ্যমায়ের দেশে পরিনত হয়েছে। বাংলাদেশকে ছাড়িয়ে বিশ্বের নের্তৃত্বস্থানীয় জায়গায় অবস্থান করে নিয়েছেন বঙ্গবন্ধু কন্যা। এই দেশের ১৭ কোটি মানুষের অবিভাবক তিনি তাই সবসময়ই তিনি এই ১৭ কোটি মানুষের মঙ্গলের কথা ভাবেন। নাটোরের লালপুরের ৪ নং আড়বাব ইউনিয়ন আওয়ামিলীগের সভাপতি প্রভাষক মকলেছুর রহমানের সভাপতিত্বে উক্ত ইউনিয়নের ত্রী-বার্ষিক সম্মেলন উপলক্ষে আয়োজিত প্রথম পর্বের জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা বলেন নাটোর জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও স্থানীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।
রোববার (২৮ ফেব্রুয়ারি) বিকেলে লালপুর উপজেলার করিমপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে দুটি পর্বে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
এসময় নাটোর ১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সাংসদ আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা কখনো দূর্নীতির সাথে আপোষ করেননি। দূর্নীতিবাজদের এই আ’লীগে হবে না। শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আ’লীগকে সুসংগঠিত করতে হবে। দলকে সুসংগঠিত করতে হলে জনগণের সেবক হতে হবে। দেশ জাতির উন্নয়নের জন্য কাজ করতে হবে নিঃস্বার্থ মনোভাব নিয়ে।
স্থানীয় আ’লীগ নেতা আফজাল হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালপুর উপজেলা আ’লীগের সাবেক প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান সিনিয়র সহ-সভাপতি বাছের আলী খান, জেলা আ’লীগের সাংস্কৃতিক সম্পাদক অধ্যাপক ইউনুস আলী, উপজেলা আ’লীগের সহ-সভাপতি আজবার আলী, সহ-সভাপতি এস্কেন্দার মির্জা প্রমুখ।
এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, লালপুর উপজেলা আ’লীগের সহ-সভাপতি আজবার আলী, যুগ্ম সাধারণ সম্পাদক আ,স,ম মাহমুদুল হাসান মকুল, গোলাম কাওসার, এ্যাড. আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক খাইরুল বাসার ভাদু, তৌহিদুল ইসলাম বাঘা জেলা তাঁতিলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, উপজেলা যুবলীগ সভাপতি ও বিলমারিয়া ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিন্টু প্রমুখ।
জনসভা শেষে ইউনিয়ন আ’লীগের পূর্বের কমিটি বিলুপ্ত ঘোষণার মাধ্যমে প্রথম অধিবেশনের সমাপ্তি করেন জনসভার সভাপতি প্রভাষক মকলেছুর রহমান।
পরে উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি বাছের আলী খান এর সভাপতিত্বে দ্বিতীয় অধিবেশনে সকল কাউন্সিলর ও ডেলিকেটদের সর্বসম্মতিক্রমে আফজাল হোসেন কে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে সাইফুল ইসলাম মোল্লা কে নির্বাচিত করে ৪ নং আড়বাব ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি ঘোষণা দেওয়া হয়।
স্ব.বা/বা
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *