বাগাতিপাড়ায় তেলের দোকানে চুরি

জাতীয় লীড

বাগাতিপাড়া প্রতিনিধি:

নাটোরের বাগাতিপাড়ায় ভাই ভাই অয়েল সেন্টারে চুরির ঘটনা ঘটেছে। এ ঘটনায় নাইট গার্ড বিরুদ্ধে দায়িত্বে অবহেলার অভিযোগ উঠেছে।

অভিযোগ সূত্রে জানাযায়, উপজেলার তমালতলা মোড় বাজারে সাবদার সুপার মার্কেটের টিনসেড একটি কক্ষে দীর্ঘদিন থেকে ডিজেল, পেট্রল, কেরোসিন, গিয়ার অয়েল খুচরা ও পাইকারী বিক্রি করেন শান্ত ও মনির। দোকান মালিকের দাবি, শনিবার সকাল সোয়া ৭টায় দোকান খুলে দেখতে পায় ক্যাশে তালা ভাঙ্গা। দোকানের সকল কিছু ঠিক থাকলেও ক্যাশে থাকা নগদ প্রায় দুই লাখ টাকা চুরি হয়েছে। পরে দেখতে পায় দোকানের দুটি টিনের স্ক্রু খোলা। তাদের ধারণা চোর টিন খুলে ভিতরে ঢুকে টাকা নিয়েছে। বিষয়টি নিয়ে বাজার কমিটির নেতাদের সরনাপন্ন হলে তারা থানায় অভিযোগ না করে কমিটি বরাবর লিখিত আবেদন করতে বলেছেন।

তবে বাজারের ওই স্থানের কর্তব্যরত নাইট গার্ড আব্দুর রহিম বলেন, রাত যখন দুইটা বাজে তখন দোকানের ভিতরে শব্দ হতে শুনেছি। কিন্তু এমন শব্দ প্রতি রাতেই হতো তাই তখন গুরুত্ব দেইনি।

চুরির ঘটনার সত্যতা রয়েছে ¯^ীকার করে তমালতলা মোড় বাজার কমিটির সভাপতি আমজাদ হোসেন সাদু দাবি করেন, চুরির ঘটনা সত্য কিন্তু নাইট গার্ডের অবহেলা বলা যায় না। কারণ নাইট গার্ড রাতে ওই বারান্দাতেই ছিলো। দোকানদার লিখিত অভিযোগ দিয়েছে আমরা কমিটির সদস্যদের নিয়ে বসে বিষয়টি দেখবো। তবে মার্কেটের দোকানগুলো এমনভাবে করা যে, দোকানের পেছনে পাহারাদার যেতে পারে না।

এব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার কর্তব্যরত অফিসার এসআই রাকিব বলেন, চুরির ঘটনায় আমাদের কাছে লিখিত অভিযোগ আসেনি। তারপরেও আমরা ঘটনা শুনে টহলপুলিশের টিম সেখানে গিয়েছে এবং প্রয়োজনীয় আইনী পদক্ষেপ গ্রহন করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *