সিংড়ায় দুটি পৃথক অগ্নিকান্ডে ৭টি ঘরসহ ২৫ লাখ টাকার মালামাল ভস্মিভুত!

রাজশাহী
আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ নাটোরের সিংড়ায় পৃথক দুটি অগ্নিকান্ডে ৫টি পরিবারে নগদ টাকা ও ৭টি ঘর সহ প্রায় ২৫ লাখ টাকার সম্পদ পুড়ে গেছে। উপজেলার কলম ইউনিয়নের নজরপুর গ্রামের তিনটি পরিবার এবং সিংড়া পৌরসভার গোডাউন পাড়া মহল্লায় ২ টি পরিবার সর্বশান্ত হয়ে পড়েছে।
বৃহস্পতিবার রাত ১টার দিকে আগুন লেগে গোডাউন পাড়া মহল্লায় রহিদুলের মুদি দোকান ও ৪টি ঘর পুড়ে যায়। এতে ৪টি ছাগল, ৫০টি মুরগী, ৫০টি কবুতর, নগদ ৭ লক্ষ টাকা এবং রাজু আহমেদ নামে ভাড়াটিয়ার নগদ আড়াই লক্ষ টাকাসহ ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।
অপরদিকে বৃহস্পতিবার বিকেলে কলম নজরপুরে অগ্নিকান্ডে আকতার, আমির ও তোফায়েলের তিনটি বাড়ি পুড়ে যায়। এতে প্রায় ৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে। খবর পেয়ে  শুক্রবার সকালে পৌর এলাকার গোডাউন পাড়া মহল্লা পরিদর্মনে গিয়ে ক্ষতিগ্রস্ত রহিদুল পরিবারকে নগদ ১০ হাজার টাকা সহায়তা প্রদান করেন সিংড়া পৌর মেয়র জান্নাতুল ফেরদৌস।
সিংড়া উপজেলা নির্বাহী অফিসার এম এম সামিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার দুপুরে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রাণালয় থেকে ক্ষতিগ্রস্ত ৫ টি পরিবারের প্রত্যককে নগদ ৬ হাজার টাকা ও ২ বান্ডিল করে ঢেউটিন প্রদান করা হয়েছে।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *