রাসিক মেয়র লিটনের উদ্যোগে এক হাজার গরীব, অসহায়,

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টারঃ রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে মহানগরীতে বসবাসরত এক হাজার গরীব, অসহায়, দুঃস্থ্য, নিম্ন আয়ের ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার বিকেলে কাঠালবাড়িয়া ও কাশিয়াডাঙ্গা মোড়ে এক হাজার প্যাকেট উন্নতমানের ইফতার বিতরণ করা হয়। পবিত্র রমজান মাসব্যাপী এভাবেই প্রতিদিন ইফতার বিতরণ করা হবে।

গত বছরও রমজান মাসজুড়ে গরীব, অসহায়, দুস্থ্য, নিম্ন আয়ের ও ছিন্নমূল মানুষদের মাঝে ইফতার বিতরণ করেছিলেন মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এছাড়া কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ গরীব-অসহায় নিম্ন আয়ের লক্ষাধিক মানুষকে দফায় দফায় খাদ্য সামগ্রী, নগদ অর্থ সহ বিভিন্নভাবে সহায়তা প্রদান করেছেন সিটি মেয়র। সরকারি সহায়তার পাশাপাশি ব্যক্তিগত উদ্যোক্তে ত্রাণ তহবিল গঠন করে কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্থ মানুষদের সহায়তা প্রদান করেছেন তিনি। আগামীতেও সহযোগিতা প্রদান করা হবে।

বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় প্রথমে কাঠালবাড়িয়া মোড়ে রাসিক মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের পক্ষে গরীব,অসহায়, দুস্থ্য, নিম্ন আয়ের ও ছিন্নমূল ৫০০ মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়। এরপর কাশিয়াডাঙ্গা মোড়ে ৫০০ মানুষের মাঝে ইফতার বিতরণ করা হয়। রাসিক মেয়রের নির্দেশে রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সাধারণ সম্পাদক সিরাজুম মুবিন সবুজের নেতৃত্ব ছাত্রলীগের নেতাকর্মীরা ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করেন।

ইফতার বিতরণকালে রাজশাহী মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক হোসেন, রাজপাড়া থানা আওয়ামী লীগের সভাপতি হাফিজুর রহমান বাবু, সাধারণ সম্পাদক শেখ আনসারুল হক খিচ্চু, ১নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুর রউফ, সাধারণ সম্পাদক ও ১নং ওয়ার্ড কাউন্সিলর রজব আলী, মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রকি কুমার ঘোষ সহ স্থানীয় আওয়ামী লীগ ও মহানগর ছাত্রলীগের নেতৃবৃন্দ সহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *