বাঘায় বিলুপ্ত হাসির সন্ধান’এর ইফতার সামগ্রী বিতরণ

রাজশাহী

বাঘা প্রতিনিধিঃ বাঘায় বিলুপ্ত হাসির সন্ধান’এর পক্ষ থেকে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে। সোমবার (০৩/০৫/২০২১ইং) সকাল ১০ টা থেকে ইফতার সামগ্রী বিতরন এর কাজ চলে। সংগঠনটির সভাপতি, সাধারন সম্পাদক সহ সকল সদস্য ইফতার সামগ্রী নিয়ে অটোরিকশা ও মোটরসাইকেল নিয়ে ছুটে যান উপজেলার বিভিন্ন গ্রামের সুবিধা বঞ্চিত মানুষের কাছে এবং তাদের হাতে তুলে দেন ইফতার সামগ্রী।

এগুলো বিতরন করা হয় বাঘা পৌরসভা এলাকা সহ উপজেলার বেশ কয়েকটি গ্রামে। পবিত্র রমজান মাসের শেষ ১০ দিন ইফতার সামগ্রী বিতরন করবেন বলেন জানান সংঠনের নেতারা। রমজান এবং ঈদ নিয়ে আমাদের পরিকল্পনা ছিল আগে থেকেই। ঈদের ২দিন আগে থেকেই ঈদের দিন সকালে রান্নার জন্য প্রয়োজনীয় সামগ্রী বিতরন করবো।

সংগঠনটির সভাপতি আব্দুল্লাহ আল নোমান বলেন,” আমরা ২বছর যাবৎ আমাদের এই সংগঠনের মাধ্যমে অসহায় দুস্থ মানুষদের সাহায্য করার চেষ্টা করে আসছি। সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ বলেন,” করোনা প্রাদুর্ভাব এর পর থেকে আমরা বিভিন্ন সময় মাস্ক,স্যানিটাইজার বিতরণ সহ মানুষকে সচেতন করার চেষ্টা করেছি, শীতের সময় সাধারন মানুষের হাতে শীত বস্ত্র তুলে দেওয়ার চেষ্টা করেছি । সংগঠনের সাধারণ সম্পাদক অসহায় মানুষের পাশে বিত্তবানদের দাঁড়ানোর আহবান জানান ।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *