নাটোরে টাকা সহ ছিনতাইকারী আটক

রাজশাহী লীড

আল-আফতাব খান সুইট, নাটোর প্রতিনিধিঃ নাটোর শহরে আব্দুল আজিজ নামে এক চাল ব্যাবসায়ীর টাকা ছিনতাই করে পালানোর সময় টাকা সহ এক ছিনতাইকারী হাতেনাতে আটক করে পুলিশে দিয়েছে জনতা।

মঙ্গলবার (১১ মে) দুপুর সাড়ে ১২টার দিকে শহরের ট্রাফিক মোড় এলাকায় এই ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শী নাটোরে কর্মরত ভূমি মন্রণালয়ের অডিটর গোলাম সারোয়ার ওরফে গিলবাড নামে এক ব্যাক্তি ও স্থানীয়রা জানান, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে শহরের ট্রাফিক মোড় এলাকায় কিছুটা যানজটের সৃষ্টি হয়।
এ সময় নীচা বাজার এর চাল ব্যাবসায়ী নেন্টু সাহার কাছ থেকে চাল বিক্রির ৩ লাখ টাকা ব্যাগে ভরে আব্দুল আজিজ নামে এক চাল ব্যাবসায়ী মোটরসাইকেল করে নাটোর চৌধুরী বড়গাছা নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন। সে সময় ওই ব্যাবসায়ীর ব্যাগ কেটে টাকা বের করে নিয়ে পালানোর চেষ্টা করলে তাকে ধাওয়া করে আটক করেন গোলাম সারোয়ার গিলবাড ও সুমন। পরে খবর পেয়ে ছিনতাইকারীকে উদ্ধার করে থানায় নিয়ে যায় থানা পুলিশ।
নাটোর সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ভুক্তভোগী চাল ব্যাবসায়ী আব্দুল আজিজ ছিনতাইকারী ওই ব্যাক্তির নামে থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের প্রেক্ষিতে তার বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলমান। আটককৃত ছিনতাইকারী নীলফামারী জেলার কিশোরগঞ্জের কমর আলীর ছেলে মোঃ সদুর আলী (৩৫) বলে জানান ওসি।
Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *