বাঘায় পরীক্ষায় অংশ নেওয়া হলোনা স্কুল ছাত্রের! প্রান হারালো মাইক্রোর ধাক্কায় !

রাজশাহী লীড

বাঘা প্রতিনিধি:
আমবাগানে বাবার কাছে খাবার পৌঁছে দিয়ে অর্ধ বার্ষিকী পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল ৬ষ্ট শ্রেণীর ছাত্র মিজানুর রহমানের। কিন্তু তার আর পরীক্ষায় অংশ নেওয়া হলোনা। বাবার কাছে খাবার দিয়ে বাড়িতে পৌঁছার আগেই মাইক্রোবাসের ধাক্কায় চাকার নীচে পড়ে গিয়ে প্রাণ হারায় এই স্কুল ছাত্র। বাঘা উপজেলার চন্ডিপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ট শ্রেণীর নিহত ছাত্র মিজানুর উপজেলার ক্ষুদিছয়ঘটি গ্রামের রান্টুর ছেলে।

রোববার (২৩-৬-১৯) দুপুর সোয়া বারোটায় উপজেলার চন্ডিপুর বাজারের পূর্বে তিনখুটি নামক এলাকায় মুত্যার এই ঘটনা ঘটে। ঘটনার পর মাইক্রোচালক আরিফুল ইসলামকেসহ মাইক্রো (ঢাকা মেট্রো চ,১৩-৫৯৬২) আটক করে পুলিশে দিয়েছে জনতা। চালক আরিফুলের বাড়ি মেহেরপুর জেলার গাংনী থানার বালিয়াঘাট গ্রামে। পুলিশ জানায়, রুগী নিয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে যাওয়ার পথে দুর্ঘটনা ঘটে। এসময় ওই স্কুল ছাত্র বাবার কাছে খাবার দিয়ে বাড়িতে ফিরছিল।

বাজুবাঘা ইউনিয়নের সদস্য সাহার আলী জানান,স্থানীয়রা ছাত্রকে উদ্ধার করে বাঘা হাসপাতালে নেওয়ার পর জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. আতিক মাহমুদ তার মৃত্যু নিশ্চিত করেন। ডাঃ আতিক মাহমুদ জানান,হাসপাতালে পৌঁছানোর আগেই তার মৃত্যু হয়েছে।

বাঘা থানার উপ পরিদর্শক মুনজুরুল আলম জানান,ময়না তদন্তের জন্য লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ইউডি মামলা দায়ের করা হয়েছে। অফিসার ইনচার্জ (ওসি) মহসীন আলী জানান,এ বিষয়ে আইনগত ব্যবস্থা নিবেন। এদিকে সন্তান হারানোর শোক সইতে না পেরে বাবা-মার বুকফাটা আর্তনাতে কান্নায় ভেঙ্গে পড়েন স্বজনরাও।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *