শিগগিরই রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচন হবে: মেয়র লিটন

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের অন্তবর্তীকালীন আহ্বায়ক কমিটির প্রথম সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার দুপুরে নগর ভবনের মেয়র দপ্তরকক্ষে রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের অন্তবর্তীকালীন কমিটির আহ্বায়ক ও সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, শিগগিরই রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের নির্বাচন আয়োজন করা হবে। এজন্য নির্বাচন কমিশন গঠন করা হচ্ছে। তিন সদস্যের নির্বাচন কমিশন একটি সুষ্ঠু নির্বাচন উপহার দেবে।

রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের অন্তবর্তীকালীন আহ্বায়ক কমিটির প্রথম সভায় একজন আইনজীবীকে প্রধান নির্বাচন কমিশনার করে তিন সদস্যবিশিষ্ট নির্বাচন কমিশন গঠন এবং মোটর শ্রমিক ইউনিয়নের দপ্তর বুঝিয়ে নেওয়ার সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় কমিটির সদস্য সচিব মাননীয় মেয়র মহোদয়েরর একান্ত সচিব আলমগীর কবির, সদস্য প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, আরএমপি এবং জেলা পুলিশের একজন করে প্রতিনিধি, রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের বিলুপ্ত কমিটির আহ্বায়ক কামাল হোসেন রবির একজন প্রতিনিধি এবং সাবেক সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরীর একজন প্রতিনিধি উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ২২ জুন নগর ভবনের সিটি হলরুমে সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের সভাপতিত্বে রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভার প্রধান অতিথি মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পকির্ত স্থায়ী কমিটির সভাপতি ও বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সভাপতি শাজাহান খান-এমপি রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের আহ্বায়ক কমিটিকে বিলুপ্ত ঘোষণা করেন। সভায় মেয়র খায়রুজ্জামান লিটনকে আহ্বায়ক করে নতুন আহ্বায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়। সভার সিদ্ধান্ত অনুযায়ী মেয়র খায়রুজ্জামান লিটনকে আহ্বায়ক করে অন্তবর্তীকালীন নতুন কমিটি গঠন করা হয়েছে। কমিটির সদস্য সচিব করা হয়েছে মাননীয় মেয়র মহোদয়েরর একান্ত সচিব আলমগীর কবিরকে। সদস্যবৃন্দ হলেন প্যানেল মেয়র-১ ও ১২ নং ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু, ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর শাহাদত হোসেন শাহু, ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিযাম উল আযীম, আরএমপি এবং জেলা পুলিশের একজন করে প্রতিনিধি, রাজশাহী জেলা মোটর শ্রমিক ইউনিয়নের বিলুপ্ত কমিটির আহ্বায়ক কামাল হোসেন রবির একজন প্রতিনিধি এবং সাবেক সাধারণ সম্পাদক মাহাতাব হোসেন চৌধুরীর একজন প্রতিনিধি।#

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *