রাজশাহীতে শহীদ পরিবারের কাছে বাড়ি নির্মাণে চাঁদা দাবির অভিযোগ

রাজশাহী লীড

স্টাফ রিপোর্টারঃ রাজশাহী মহানগরীর ষষ্ঠীতলা এলাকায় শহীদ এক পরিবারের কাছ থেকে বাড়ি নির্মাণের সময় চাঁদাবাজির অভিযোগ উঠেছে। এ ঘটনায় বৃহস্পতিবার( ২০ মে)  সকালে নগরীর অলকার মোড়ে অবস্থিত একটি  রেস্টুরেন্টে ওই ভুক্তভোগীর পরিবারের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ভুক্তভোগী ওই পরিবারের সদস্য শাহানা নাজনীন।

তিনি বলেন, গত ২০০৯ সালে আমি আমার স্বামী মোবারক আলীকে বিয়ে করি। এরপর আমরা সেই বাড়িতে বসবাস শুরু করি। কিন্তু সংসারের লোক সংখ্যা বৃদ্ধি পাওয়ায় আমার স্বামী দেশের প্রচলিত আইন ও বিধিমালা মোতাবেক বাড়ি নির্মাণ কাজ শুরু করে। এরপর স্থানীয় তানজিলাল নামে এক ব্যক্তি বাড়ি নির্মাণে বাধা প্রদান করে চাঁদা দাবি করেন। এ ঘটনায় গত ২২ এপ্রিল আমার স্বামী মোবারক আলী নগরীর বোয়ালিয়া থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন যা তদন্ত করছে পুলিশ।

এদিকে,উক্ত অভিযোগ থেকে রক্ষা পাওয়ার জন্য তানজিলাল বিজিবি সেক্টর কমান্ডার রাজশাহী,জেলা প্রশাসক রাজশাহী,নগর পুলিশ কমিশনার এবং সহকারী কমিশনার ভূমি বোয়ালিয়া,রাজশাহী বরাবর মিথ্যা বানোয়াট ও উদ্দেশ্যমূলকভাবে আমার স্বামীসহ স্থানীয় গণমান্য আমাদের হিতৈষী ব্যক্তিদের বিরুদ্ধে অভিযোগ অনায়ন করেন।

তিনি আরো বলেন, আমরা শহীদ পরিবারের সদস্য।তারপরও মো: তানজিলাল অবৈধ বেআইনী ও অসৎ উদ্দেশ্যে আমাদের গৃহহীন এবং ভূমিহীন করার জন্য এবং আমাদের কে স্থানীয়ভাবে যেন কেউ সাহায্য না করে সে জন্য স্থানীয় গণমান্য ব্যক্তিদের সন্ত্রাসী আখ্যা দিয়ে প্রশাসনের বিভিন্ন জায়গায় তানজিলাল মিথ্যা অভিযোগ দিয়েছেন।

এসময় ভুক্তভোগী শাহানা  তানজিলালকে আইনের আওতায় নিয়ে এসে শাস্তির দাবি জানানো হয়  সংবাদ সম্মেলনে।

ভুক্তভোগী শাহানা নাজনীনের সাথে সংবাদ সম্মেলনে উপস্থিতি ছিলেন তার স্বামী মোবারক আলী।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *