কেশবপুরে দুর্যোগ মোকাবেলায প্রস্তুতি সভা অনুষ্ঠিত

জাতীয়

এস আর সাঈদ, কেশবপুর (যশোর) প্রতিনিধি: যশোরের কেশবপুর উপজেলা প্রশাসনের আয়োজনে দুর্যোগ মোকাবেলায় এক প্রস্তুতি সভা শনিবার সকালে উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহি অফিসার এম এম আরাফাত হোসেনের সভাপতিত্বে ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার রাজিবুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইরুফা সুলতানা, উপজেলা ভাইস-চেয়ারম্যান নাসিমা সাদেক ও পলাশ মল্লিক।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পল্লী বিদ্যুতের ডিজিএম আব্দুল লতিফ, সুফলাকাটি ইউপি চেয়ারম্যান মাস্টার আব্দুস সামাদ, মঙ্গলকোট ইউপি চেয়ারম্যান মনোয়ার হোসেন, ত্রিমোহিনী ইউপি চেয়ারম্যান আনিসুর রহমান, কেশবপুর সদর ইউপি চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দিন আলা, হাসানপুর ইউপি চেয়ারম্যান প্রভাষক জুলমত আলী, মজিদপুর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির পলাশ, গৌরীঘোনা ইউপি চেয়ারম্যান এসএম হাবিবুর রহমান হাবিব, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মাসুদুর রহমান প্রমূখ। সভায় আসন্ন ঘূর্ণিঝড় ইয়াস মোকাবেলায় কেশবপুরে ৬টি সাইক্লোন সেল্টার ও উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানকে প্রস্তুত এবং একাধিক মেডিকেল টিম গঠন করা হয়েছে। তাছাড়া ফায়ার সার্ভিস ও পল্লী বিদ্যুত বিভাগকে সজাগ থাকতে বলা হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *