বাগমারার আউচপাড়া ইউনিয়নের কানাই শহরের রাস্তায় নিম্নমানের ইট ব্যবহারের অভিযোগ

রাজশাহী লীড

বাগমারা প্রতিনিধিঃ রাজশাহীর বাগমারার কানাই শহরের রাস্তায় নিম্নমানের ইট ব্যবহারের অভিযোগ পাওয়া গিয়েছে। রবিবারে সকাল ৯ ঘটিকার সময় আউচপাড়া ইউনিয়নের কানাই শহর ইবতেদায়ী মাদ্রাসার মাঠে পূর্ব দিক দিয়ে রাস্তাটির দক্ষিণ পাড়ার মধ্যে গিয়েছে।

 

এই রাস্তাটিতে ব্যবহার হচ্ছে সর্বনিম্ন মানের ইট যেটাকে বলা হয় তিন নাম্বারে ইট। এই নিম্নমানের ইট দিয়ে চলছে রাস্তার কাজহ এই রাস্তার কাজ করানো হচ্ছে কর্মসূচি লোকজন দিয়ে। সরকারি রাস্তার কাজ কর্মসূচির লোকজন দিয়ে কেন করা হচ্ছে। এ-প্রশ্নের নেই কোনো উত্তর।

 

আউচপাড়া ইউনিয়নের কানাই শহর-গ্রামের জনসাধারণ মানুষ সাংবাদিকে জানান, আমাদের এই রাস্তায় সর্বনিম্ন মানের তিন নাম্বার ইট দিয়ে এবং কর্মসূচির লোক দিয়ে কাজ শুরু করলে আমাদের সন্দেহ হয়। ঠিক তখনই আউচপাড়া ইউনিয়নের সদস্য বাহার উদ্দিন কে ফোনে জানাই তিনি বলেন আমার ওয়ার্ডে কাজ হচ্ছে আমি জানিনা আমি এই কাজের সভাপতি।

 

ইউপি সদস্য বাহার উদ্দিন ঘটনাস্থলে গিয়ে দেখেন সর্বনিম্ন মানের ইট তিন নাম্বার দিয়ে রাস্তাটির কাজ চলছে। রাস্তার কাজটি বন্ধ করে দিয়ে চলে যান ইউনিয়ন পরিষদে। ইউপি সদস্য বাহার উদ্দিনের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, ভুলবশত তিন নাম্বার ইট এসেছে এই জন্যই কাজটি বন্ধ করে দেওয়া হয়েছে। পরবর্তীতে এক নম্ব ইট দিয়ে রাস্তার কাজটি করা হবে।

 

এ বিষয়ে আউচপাড়া ইউনিয়নের চেয়ারম্যান সরদার জানান মোহাম্মদের কাছে জানতে চাইলে তিনি জানান, বিষয়টি আমি শুনেছি আপনার যা ইচ্ছে তা আপনি লিখতে পারেন, কাজটি আর হবেনা আমি বন্ধ করে দিলাম।

স্ব.বা/বা

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *