নির্মাতাকে বিয়ে করলেন অভিনেত্রী ইয়ামি গৌতম

বিনোদন

স্বদেশবাণী ডেস্ক: বলিউড অভিনেত্রী ইয়ামি গৌতম। গোপনে বিয়ে সেরে নিলেন তিনি। বর আর কেউ নন, ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ সিনেমার পরিচালক আদিত্য ধর। শুক্রবার (৪ জুন) বিয়ের আনুষ্ঠানিকতা শেষ করেছেন তারা। এ দিন ইনস্টাগ্রামে বিয়ের একটি ছবি পোস্ট করে ভক্তদের চমকে দেন অভিনেত্রী।

বিয়ের ছবি পোস্ট করে ইয়ামি গৌতম লিখেছেন—‘তোমার আলোয় ভালোবাসতে শিখি।’ পাশাপাশি এই নবদম্পতি যৌথ একটি বিবৃতি দিয়েছেন।

তাতে তারা জানিয়েছেন, আমাদের পরিবারের আর্শীবাদ নিয়ে আজ একদম ব্যক্তিগত এক অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের পর্ব সারলাম। আমরা এই খুশির দিনটা আমাদের কাছের মানুষজনের সঙ্গেই ভাগ করে নিলাম। ভালোবাসা আর বন্ধুত্বের এই নতুন সফরে আপনাদের সকলের ভালোবাসা, আর্শীবাদ ও শুভেচ্ছা একান্ত কাম্য।

তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তা আর ভালোবাসায় ভাসছেন এই নবদম্পতি। শুভেচ্ছা জানিয়েছেন বলিউড অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজ, সোনাক্ষী সিনহা, দিয়া মির্জা, কার্তিক আরিয়ান প্রমুখ।

২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত আদিত্য ধরের আলোচিত চলচ্চিত্র ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ এ ভারতীয় গোয়েন্দা বাহিনির এক এজেন্টের চরিত্রে অভিনয় করেছেন ইয়ামি।

বলিউডের চলচ্চিত্রে গীতিকার হিসেবে পরিচিত আদিত্য ধর ‘উরি: দ্য সার্জিক্যাল ট্রাইক’ সিনেমার মধ্য দিয়েই নির্মাতা হিসেবে আত্মপ্রকাশ করেছেন। ২০১৯ সালে ভারতের ৬৬তম জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ‘উরি’র জন্য সেরা পরিচালকের পুরস্কারও পেয়েছেন তিনি।

এছাড়া ‘ভিকি ডোনার’, ‘কাবিল’ চলচ্চিত্রে অভিনয় করে দর্শকমহলে প্রশংসিত হয়েছেন ইয়ামি। মুক্তির অপেক্ষায় রয়েছে তার আরেক সিনেমা ‘ভূত পুলিশ’।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *