২৪ ঘন্টায় ৮জনসহ বাঘায় করোনায় আক্রান্ত ৪৭ জন

রাজশাহী

বাঘা প্রতিনিধিঃ রাজশাহীর বাঘায় ২৪ ঘন্টায় ৮জনসহ গত ৯দিনে আক্রান্ত হয়েছে ৪৭ জন। এর মধ্যে মারা গেছে ১জন । উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাব সুত্রে জানা গছে, গত বছরের ৬ এপ্রিল (২০২০) থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার পরীক্ষা শুরু করা হয়। গত সোমবার(১৪-৬-২০২১) পর্যন্ত মোট পরীক্ষা করা হয়েছে ১হাজার ৬৯২জনকে। মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ২৩৮ জনে। হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে ৫৪ জন।

 

খোঁজ নিয়ে জানা গেছে, বাইরের কালেকশনেও করোনায় আক্রান্ত হয়েছে আরো কয়েকজন। করোনার উপসর্গ ১জনসহ গত বছর মারা গেছে মোট তজন। এদের মধ্যে উপজেলার উত্তর গাওপাড়া গ্রামের আব্দুস সোবহান, পাকুড়িয়া গ্রামের মুক্তিযোদ্ধা আলীম উদ্দীন (৭০) ও মনিগ্রামের মৃত আমজাদ আলীর ছেলে শান্ত হাসান সেন্টু (৩৫)।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. রাশেদ আহমেদ বলেন, তুলনামূলকভাবে বাঘাতেও আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। আতংকিত না হয়ে,সচেতন হতে হবে। স্বাস্থ্যবিধি মেনে সকলেই মাস্ক পরিধান করতে হবে। প্রয়োজন ছাড়া কোনভাবেই ঘরের বাইরে যাওয়া যাবেনা। তিনি বলেন,নতুন আক্রান্তরা চিকিৎসা নিচ্ছেন। আগের আক্রান্তরা সুস্থ হয়েছেন।

 

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *